Site icon Doinik Bangla News

এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ; ইফতার ও দোয়া মাহফিল।

বিশেষ প্রতিবেদনঃ ফেসবুক ভিত্তিক মানবিক গ্রুপSSC 2002 BATCH BANGLADESH এর উদ্যোগে গত ২২/০৪/২২ রাজধনীর পল্টনে Fars Hotel & Resort এ ০২ পরিবারের ২৫০ জন বন্ধুদের নিয়ে ইফতার পার্টি হয়ে গেলো। মানবিক গ্রুপ হিসাবে এসএসসি ২০০২ ব্যাচ বাংলাদেশ  ইতিমধ্যে দেশে ও দেশের বাহিরে সুনাম অর্জন করছে। ভার্চুয়াল গ্রুপ জগতে একমাত্র গ্রুপ সর্বপ্রথম বন্ধুদের কল্যাণ কাজ করে। পবিত্র কোরআন তিলোয়াতের মাধ্যমে প্রোগ্রাম শুরু হয়।উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন গ্রুপটির ফাউন্ডার এডমিন মাহমুদ হাসান সুমন, আবুল খায়ের হিরো (৩১ তম বি,সি,এস ক্যাডার(সমবায়), অতিরিক্ত পুলিশ সুপার কানিজ ফাতিমা(ঢাকা) অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাফি ( নারায়ণগঞ্জ)ব্যারিস্টার বেনজির হোসাইন, ডিসি ট্যাক্স রাকিবুল হাফিজ, আরো উপস্থিত ছিলেন ০২ ব্যাচ বাংলাদেশের মডারেটর মোঃনিজাম উদ্দিন খান, মোঃশামীম হাসান চৌধুরী, রিপা ওয়াহিত,এডভোকেট শেখ মনিরা। ব্লাডগ্রুপের মডারেটর এম,আর,খান বাবু,মোঃ রেহান আর,মোঃরাহায়াত।

দেশ ও জাতির কল্যান এবং গ্রুপের বন্ধুদের সহযোগিতায় যেন সবাই মানবিক কাজে সব সময় এগিয়ে যেতে পারে এজন্য দেশবাসী এবং সকল বন্ধুদের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

উল্লেখ্য গ্রুপটি প্রতিষ্ঠালগ্ন থেকেই,দেশের বিভিন্নস্থানে বিনামূল্যে স্বাস্থ্যসেবা বিতরন,করোনাকালীন স্বাস্থ্যসেবা,গ্রুপের অসহায় বন্ধুদের সাহায্য প্রদান এবং দেশব্যাপী শীতবস্ত্র বিতরণসহ অনেক মানবিক কাজে অংশগ্রহণ করে আসছে।

Exit mobile version