Site icon Doinik Bangla News

কিশোর গ্যাং “দাদা ভাই” গ্রুফের প্রধানসহ গ্রেফতার ৬

বাংলা নিউজ ডেস্কঃ গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং ‘দাদা ভাই’ গ্রুপের প্রধানসহ ছয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতব্যাপী গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানার পূর্ব আরিচপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় র‍্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নোমান আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং ‘দাদা ভাই’ গ্রুপের প্রধানসহ ছয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতব্যাপী গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানার পূর্ব আরিচপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এএসপি নোমান আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে টঙ্গী পূর্ব থানার পূর্ব আরিচপুর এলাকায় কতিপয় কিশোর গ্যাং সদস্য ডাকাতির জন্য ছুরি, চাকু, রামদা ও দেশীয় অস্ত্র নিয়ে ঘোরাফেরা করছে। এমন সংবাদে র‍্যাব সদস্যরা শুক্রবার রাতব্যাপী ওই এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতির সময় তাদের গ্রেফতার করে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করেছে দীর্ঘদিন ধরে টঙ্গী এলাকায় আধিপত্য বিস্তার করে মাদক সেবন, স্কুল-কলেজে র‍্যাগিং, ইভটিজিং, ছিনতাই, ডাকাতি, সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্লীল ভিডিও শেয়ারসহ বিভিন্ন অনৈতিক কাজে লিপ্ত ছিল। আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তাদের সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Exit mobile version