Site icon Doinik Bangla News

কুমিল্লায় অধ্যক্ষ আফজল খানের ছেলে মাসুদ পারভেজ খান ইমরান আর নেই

বাংলা নিউজ ডেস্কঃ কুমিল্লার এক সময়ের প্রভাবশালী আওয়ামী লীগ নেতা প্রয়াত অধ্যক্ষ আফজল খানের ছেলে মাসুদ পারভেজ খান ইমরান আর নেই।

নগরীর ঠাকুরপাড়ার বাসায় ঘুমের মধ্যে তিনি মারা গেছেন। সোমবার দুপুরে তার বোন সংরক্ষিত নারী সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা এ তথ্য জানান।

ইমরানের বয়স হয়েছিল ৪৯ বছর। তিনি কুমিল্লা চেম্বার অব কমার্সের সভাপতি ও এফবিসিসিআইয়ের পরিচালক ছিলেন। স্ত্রী ও দুই ছেলেকে রেখে গেছেন তিনি।

ইমরান আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সাবেক সদস্য।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আঞ্জুম সুলতানা বলেন, ‌ইমরান বাসায় ঘুমাচ্ছিলেন। দুপুর হয়ে গেলেও তিনি না উঠায় পরিবারের সদস্যরা ডাকতে যান। তখন তার কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। দ্রুত তাকে নগরীর ঝাউতলা এলাকার মুন হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

চিকিৎসকদের ধারণা, ইমরান ভোররাতে বা সকালের দিকে ঘুমের মধ্যে মস্তিষ্কের রক্তক্ষরণে মারা গেছেন।

ইমরানের জানাজা আজ রাত ৯টায় জেলা টাউন হল ময়দানে অনুষ্ঠিত হবে। পরে তাকে ঠাকুরপাড়া কবরস্থানে শায়িত করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ইমরান সবশেষ গত বছরের ১৫ জুন অনুষ্ঠিত কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা করেছিলেন। কিন্তু পরে দলীয় সিদ্ধান্তে ভোটের মাঠ থেকে সরে দাঁড়ান তিনি।

এর আগে ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা সদর আসন থেকে দলের ‘বিদ্রোহী’ প্রার্থী হিসেবে ভোট করে পরাজিত হন ইমরান।

প্রয়াত অধ্যক্ষ আফজল খানের এক মেয়ে ও তিন ছেলের মধ্যে ইমরান ছিলেন দ্বিতীয়। সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সবার বড়।

Exit mobile version