কুমিল্লায় আবারও র‌্যাবের অভিযানে ১২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক ১

বাংলা নিউজ ডেস্কঃ কুমিল্লায় র্যা ব-১১, সিপিসি-২ এর অধিনায়কের নেতৃত্বে এক বিশেষ অভিযানে আবারও এক মাদক ব্যবসায়ীকে ১২৫ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়েছে।

শনিবার ( ১৩ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে র্যা ব-১১, সিপিসি-২ এর একটি চৌকস অভিযানিক টিম কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন সাওয়ালপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১২৫ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার সদর কোতয়ালী মডেল থানার পশ্চিম জালুয়াপাড়া গ্রামের মো: মানিক মিয়া এর ছেলে মোঃ জসিম উদ্দিন (৪৫)।

স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গ্রেফতাকৃত মাদক ব্যবসায়ী কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। গ্রেফতাকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমন স্বীকারোক্তি প্রদান করে বলে জানা যায়। গ্রেফতার আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র্যা বের এরূপ অভিযান চলমান থাকবে বলে জানা যায়।

বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র্যা ব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদকদ্রব্য উদ্ধার, চাঞ্চল্যকর হত্যার আসামিদের গ্রেফতারসহ বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারি ও অভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র্যা ব ইতোমধ্যে জনগণের ব্যাপক আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

Leave a Reply