কুমিল্লায় এক বিশেষ অভিযানে ৪৭ বোতল বিদেশী মদ ও ২১ বোতল বিয়ার সহ আটক ১

ক্রাইম রিপোর্টঃ কুমিল্লা চৌদ্দগ্রাম থানাধীন এলাকায় ৪৭ বোতল বিদেশী মদ ও ২১ বোতল বিয়ার উদ্ধার সহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন উত্তর নারায়নপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে আসামী মোঃ রিমন (২০) নামক ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় আসামীর হেফাজত হতে ৪৭ বোতল বিদেশী মদ ও ২১ বোতল বিয়ার উদ্ধার করা হয়।


র‌্যাব-১১-সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ রিমন (২০) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার নোয়াপুর গ্রামের মোঃ আলী এর ছেলে। আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, সে দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে মাদক দ্রব্য বিদেশী মদ ও বিয়ার সংগ্রহ করে কুমিল্লা জেলায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে
মাদকের ভয়াবহতা থেকে রক্ষা পেতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং বিভিন্ন সময়ে কুমিল্লার বিভিন্ন এলাকায় বিপুল পরিমাণ মাদক উদ্ধার সহ মাদক ব্যবসার সাথে জড়িতদেরকে আইনের আওতায় নিয়ে আসছে। মাদকের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকিবে বলে জানান।
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে সংবাদ মাধ্যমকে জানায় কোম্পানি অধিনায়ক, র‌্যাব-১১, সিপিসি-২।

Leave a Reply