Site icon Doinik Bangla News

কুমিল্লার কৃতি সন্তান কারাতে মাস্টার সিহান মোখলেছুর রহমান আবু ব্ল্যাক বেল্ট ৬ষ্ঠ ড্যান (ডিগ্রি) অর্জন করেছেন

বাংলা নিউজ ডেস্কঃ কুমিল্লার কৃতি সন্তান সিহান মোখলেছুর রহমান আবু’কে ব্ল্যাক বেল্ট ৬ষ্ঠ ড্যান (ডিগ্রি)’র সার্টিফিকেট এবং এ্যাওয়ার্ড প্রদান করছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল।

সোমবার (১৯ সেপ্টেম্বর) ঢাকায় জাতীয় ক্রীড়া পরিষদ সম্মেলন কক্ষে এক মনোরম ও মনোমুগ্ধকর পরিবেশে বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশন আয়োজিত মুজিব শতবর্ষ ব্ল্যাক বেল্ট/কালো বন্ধনী সম্মাননা প্রদান-২০২২ অনুষ্ঠিত হয়।

সিহান মোখলেছুর রহমান আবু তাহার  নিরলস প্রচেষ্টায় দেশ বিদেশে সম্মানজনক স্বীকৃতি অর্জন করে গৌরবময় সম্মান কুড়িয়ে এনে বাংলাদেশ তথা কুমিল্লার মানুষকে অনেক গর্বিত করেছে। উক্ত অনুষ্ঠানে তাহার এহেন গৌরবোজ্জল কর্মকান্ডের জন্য কুমিল্লার কারাতে মাস্টার সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের প্রধান প্রশিক্ষক, ওয়ার্ল্ড ইউনিয়ন অব মার্শাল আর্ট ফেডারেশনের কার্যকরী সদস্য ও বিচারক,ওয়ার্ল্ড কারাতে মাস্টার এসোসিয়েশন সদস্য, ওয়ার্ল্ড মার্শাল আর্ট ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর সদস্য, আন্তর্জাতিক স্বর্ণ পদক অর্জন কারী ও কারাতে রেফারী বিদেশ থেকে কারাতে প্রশিক্ষণ প্রাপ্ত সিহান মোখলেছুর রহমান আবুকে বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশ সিহান মোখলেছুর রহমান আবুকে ব্ল্যাক বেল্ট ৬ষ্ঠ ড্যান (ডিগ্রি)’র সার্টিফিকেট এবং এ্যাওয়ার্ড প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শেখ শহীদুল ইসলাম। সভাপতিত্ব করেন- বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান উজ জামান মনি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্রীড়া পরিষদের সচিব, বিভিন্ন জেলার কারাতে মার্শাল আর্ট প্রশিক্ষক, সাংবাদিক ও কনফেডারেশনের কর্মকর্তাবৃন্দ।

উলে­খ্য, সিহান মোখলেছুর রহমান আবু কুমিল্লা স্টেডিয়ামের জিমনেসিয়াম রুমে ও দেশের বিভিন্ন স্কুল কলেজে নিয়মিত ছেলে ও মেয়েদেরকে কারাতে প্রশিক্ষণ প্রদান করে থাকেন। তাহার মতো অন্যরা যেন দেশ মাতৃকার জন্য সম্মান বয়ে আনতে পারেন সে প্রত্যয়ে নিঃস্বার্থভাবে নিরলস চেষ্টা করে আসছেন।

 

 

Exit mobile version