Site icon Doinik Bangla News

কুমিল্লায় পুলিশের হাতে গুলিবিদ্ধ ২ ডাকাত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সুয়াগাজীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ২ ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। তারা একজন ডেনমার্ক প্রবাসীকে বাড়ি ফেরার পথে গাড়ি থামিয়ে ডাকাতি করছিল। এ ঘটনায় ঐ প্রবাসী ও এক পুলিশ সদস্য আহত হন। ঢাকা চট্ট্রগাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণের মাটিয়ারা এলাকায় শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় (রবিবার) এ ঘটনা ঘটে।
কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান জানান, এ ঘটনায় গুলিবিদ্ধ অবস্থায় দুই ডাকাতকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।
তিনি জানান, গোলাগুলিতে এসআই ইয়াছিন নামে এক পুলিশ সদস্যও আহত হয়েছে। এছাড়া ডাকাতির সময় ব্যবহৃত একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ সুপার আরো জানান, ডেনমার্ক ফেরত এক প্রবাসী ফেণী যাবার পথে কুমিল্লার সদর দক্ষিণে মাটিয়ারা এলাকায় ডাকাতির কবলে পড়ে। এসময় পুলিশের একটি টহল দল তাদের দেখে ফেলে এবং ধাওয়া করে। এক পর্যায়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষায় গুলি ছোড়ে। এতে দুই ডাকাত গুলিবিদ্ধ হয়। দলের অন্য সদস্যরা পালিয়ে ‍যায়।
তিনি জানান, ৫- ৭ জনের একটি সশস্ত্র দল ডাকাতিতে অংশ নেয়। তারা ভিকটিমকে কুপিয়ে আহতও করে। ভিকটিমকে সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

Exit mobile version