Site icon Doinik Bangla News

কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতির পদ থেকে সাইফুল আলম রনি’র পদত্যাগ

বাংলা নিউজ ডেস্কঃ কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতির পদ থেকে থেকে পদত্যাগ করেছেন সাইফুল আলম রনি। পদত্যাগের এই খবরে কুমিল্লাজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ঠিক কি কারনে পদত্যাগ করেছেন তা জানতে কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি মুঠোফোনে একাধিকবার ফোন ও ক্ষুধে বার্তা পাঠিয়েও কোন উত্তর পাওয়া যায় নি।

সূত্র জানায়, পদত্যাগপত্রে সাইফুল আলম রনি ব্যক্তিগত সমস্যার কথা উল্লেখ করেছে বলে জানা যায়। পদত্যাগপত্রে সাইফুল আলম রনি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদককে সম্বোধন করে লেখেন, আমি দীর্ঘদিন ধরে কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। ব্যক্তিগত সমস্যার কারনে আর এই পদ থেকে পদত্যাগ করার ইচ্ছা পোষণ করছি। আমার পদত্যাগ পত্রটি গ্রহণ করতে আপনার সুমর্জি হয়।
কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেনের কাছে কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি’র প্রতিনিধি পদত্যাগ পত্রটি পৌছে দেন বলে জানা যায়।
এ বিষয়ে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেনের কাছে জানতে চেয়ে মুঠোফোনে একাধিকবার ফোন করেও সাড়া পাওয়া যায় নি।

এদিকে সাইফুল আলম রনির পদত্যাগের খবরে কুমিল্লা ক্রিকেট অঙ্গনে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সাইফুল আলম রনির মত সংগঠক কেন পদত্যাগ করবেন এমন প্রশ্নই জনমনে ঘুরপাক খাচ্ছে।

Exit mobile version