কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুফে মারামারি

বাংলা নিউজ ডেস্কঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বঙ্গবন্ধু ও নজরুল হলের ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে আবারও পাল্টাপাল্টি হামলা হয়েছে। শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুর থেকে ছাত্রলীগের হলের আধিপত্য নিয়ে ফের উভয় পক্ষের মধ্য পাল্টাপাল্টি হামলা শুরু হয়। এসময় ইট পাটকেল নিক্ষেপসহ দুপক্ষের মধ্যে কয়েক দফায় ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। দুই পক্ষের আরও বেশ কয়েকজন আহত হয়েছে। কুবি সাংবাদিক বিভাগের শিক্ষার্থী নাজনীন নৈশি বলেন, শনিবার দুপুর থেকে দুই হলের ছাত্রলীগ নেতা-কর্মীদের মধ্যে আবারও উত্তেজনা সৃষ্টি হয় । ক্যাম্পাসের মূল ফটকের সামনে অবস্থান নিয়ে ইট-পাটকেল ছুড়ছে দুই পক্ষ।এতে ক্যাম্পাস জুড়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে। ইটের আঘাতে উভয় হলের দশ জন শিক্ষার্থীর মাথা ফেটে গুরুতর আহত হয় এবং কয়েকজনের শরীরের বিভিন্ন অংশ জখম হয়।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট মোকাদ্দেস -উল-ইসলাম বলেন, গতকাল রাতে সংঘর্ষের কথা শুনে আমি হলে আসি। এরপর প্রক্টোরিয়াল টিমকে সঙ্গে নিয়ে শিক্ষার্থীদের হলে নিয়ে এসে হলের ফটক বন্ধ করে দিই। এখন আবার শুনলাম ক্যাম্পাসের গেইটে পাল্টাপাল্টি হামলা চলছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, শিক্ষার্থীদের মারামারি কথা শুনে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। উল্লেখ্য যে, হলের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এর আগে শুক্রবার রাতভর বঙ্গবন্ধু ও নজরুল হলের ছাত্রলীগ নেতা-কর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

Leave a Reply