Site icon Doinik Bangla News

কুসিক মেয়রপ্রার্থী নিজাম উদ্দিন কায়সার এর দলীয় পদ থেকে পদত্যাগ

কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতার জন্য স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সারের স্বেচ্ছাসেবক দলের কুমিল্লা বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা মহানগর সভাপতি পদ থেকে পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার (১৯ মে) দুপুর ১ টায় নিজ বাস ভবনে সংবাদ সম্মলনে বিষয়টি নিশ্চিত করেছেন কায়সার।
তিনি জানান, আমি বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-
সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) ও কুমিল্লা মহানগর শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন আগামী ১৫জুন’ ২২ অনুষ্ঠিত হবে। আমাদের দল বাংলাদেশ
জাতীয়তাবাদী দল-বিএনপি একটি যৌক্তিক আন্দোলনে থাকার কারনে এই অবৈধ সরকার ও নির্বাচন কমিশনের অধীনে কোন নির্বাচনে অংশগ্রহন করবে না। বিএনপি’র এ সিদ্ধান্ত আমি নীতিগতভাবে সমর্থন করি। কিন্তু কুমিল্লার হামলা মামলার শিকার নির্যাতিত বিএনপির তৃণমূল নেতা-কর্মী ও কুমিল্লার জাতীয়তাবাদী শক্তির অনুরোধে আমাকে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে বাধ্য হয়ে অংশগ্রহন করতে হচ্ছে। আমি দলীয় পদে থেকে সিটি নির্বাচনে অংশ গ্রহন করলে আমার প্রিয় দল বিতর্কিত হবে বলে আমি বিশ্বাস করি। তাই দলের ভাবমূর্তি অক্ষুন্ন রাখার স্বার্থে আমি কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা মহানগর সভাপতি পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করছি।

Exit mobile version