ক্রিকেটার আল আমিন নিখোঁজ

বাংলা নিউজ ডেস্কঃ নির্যাতন ও বাচ্চাসহ বের করে দেওয়ার অভিযোগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেনের বিরুদ্ধে মামলা করেছেন তার স্ত্রী ইসরাত জাহান। গত বৃহস্পতিবার তিনি লিখিত অভিযোগ করলে গতকাল শুক্রবার ( ২ সেপ্টেম্বর) মামলা হিসেবে নথিভুক্ত হয়। তবে ঘটনার পর পালিয়েছেন আল-আমিন, তাকে খুঁজে পাচ্ছে না পুলিশ।
মামলার বাদী ইসরাতের মামা মো. সাঈদ বলেন, ঘটনার পর বাসা থেকে পালিয়ে যাওয়ার পর আর বাসায় ফেরেননি। তাকে ফোনেও পাওয়া যাচ্ছে না। পুলিশ তাকে খুঁজলেও এখনো গ্রেপ্তার করতে পারেনি।
মামলার তদন্তকারী কর্মকর্তা, মিরপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. সোহেল রানা বলেন, আল-আমিন হোসেনকে তার বাসায় গিয়েওও পাওয়া যায়নি। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।
থানায় অভিযোগ করার পর ইসরাত জাহান সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘সে (আল-আমিন) অন্য মেয়ে নিয়ে থাকে, ২৫ আগস্ট আমাকে মারধর করেছে। তাই অভিযোগ দায়ের করেছি থানায়। তবে আমি আপোষ করতে চাই, আবারো সংসার করতে চাই।’
পেসার আল আমিন ২০২০ সালে সর্বশেষ খেলেছেন জাতীয় দলে। এরপর ঘরোয়া ক্রিকেটে নিজেকে ব্যস্ত করেছেন ৩২ বছর বয়সী এই ক্রিকেটার। জাতীয় দলে খেলার সময়ও শৃংখলা ভঙ্গের অভিযোগ উঠেছিল আল আমিনের বিরুদ্ধে। এ কারণে ২০১৫ সালের অস্ট্রেলিয়া বিশ্বকাপ থেকে দেশেও ফেরত পাঠানো হয় তাকে। নতুন করে ফের বিতর্কে জড়ালেন তিনি।

Leave a Reply