Site icon Doinik Bangla News

গোপন বৈঠকে নাশকতার চক্রান্ত, আটক জামাতের ১৯

বাংলা নিউজ ডেস্কঃ ময়মনসিংহে বাংলাদেশ জামায়াতে ইসলামীর জেলা সেক্রেটারি মোজাম্মেল হকসহ ১৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।তারা নাশকতা সৃষ্টির জন্য গোপন বৈঠক করছিল বলে পুলিশ দাবী করেছে।

গ্রেফতারকৃতদের রোববার দুপুরে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ। পরে বিচারক গ্রেফতারকৃতদের রিমান্ড নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত শনিবার রাতে নগরীর চরপাড়া এলাকার একটি রেস্টুরেন্ট থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অন্যরা হলেন- ওসমান গনি (৪৫), আজিজুর রহমান (৪৩), ফেরদৌস আলম (৪৪), আল আমিন (৩৭), দেলোয়ার হোসেন কুদ্দুস (৩১), তাজুল ইসলাম (৪৫), আসাদুজ্জামান (৪২), শাহিন খান (২৭), মাহমুদুল হাসান শাহিন (৩৮), মাহাবুবুল হাকিম (৪২), মেহেদী হাসান (৩৬), সারোয়ার হোসেন (৪৫), আলমগীর হোসেন (৪২), মো. নাফিজ (৩১), আবু হানিফ (৩৭), ফজলুল করিম ফারুকী (৫২), শেখ আহমেদ আফিফা (৩৮) ও নুরুল হক (৩৮)।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, শনিবার সকালের দিকে চরপাড়া এলাকায় জামায়াতের নেতাকর্মীরা মিছিল বের করেন। মিছিলটি পুলিশ ছত্রভঙ্গ করে দিলে জামায়াত নেতাকর্মীরা পালিয়ে যান। সন্ধ্যায় নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে জামায়াত নেতারা চরপাড়া এলাকার একটি রেস্টুরেন্টে বৈঠক করছিলেন। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ১৯ জামায়াত নেতাকর্মীকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। ৫ দিনের রিমান্ড চেয়ে তাদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। বিচারক গ্রেফতারকৃতদের রিমান্ড নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

Exit mobile version