Site icon Doinik Bangla News

গোয়েন্দা নজরদারিতে সাকিব-হিরু আলম

বাংলা নিউজ ডেস্কঃ পুলিশের পরিদর্শক পদ মর্যাদার এক সদস্যকে হত্যার অভিযোগে আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান দীর্ঘ দিন ধরে পলাতক। বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করার পাশাপাশি সেখানে স্বর্ণের ব্যবসা করছেন তিনি। তারই সোনার দোকানের উদ্বোধন অনুষ্ঠানে দুবাই যান জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক (টেস্ট ও টি-টোয়েন্টি) সাকিব আল হাসান এবং আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম।
পুলিশ সূত্রে জানা যায়, ২০১৮ সালে পুলিশের বিশেষ শাখার (এসবি) স্কুল অব ইন্টেলিজেন্স পরিদর্শক মামুন ইমরান খানকে (৩৪) পুড়িয়ে হত্যা করা হয়। সেই হত্যা মামলার ৬ নম্বর আসামি আরাভ খান।
তাদের দুবাইয়ে যাওয়ার বিষয়ে নিষেধাজ্ঞা দেয়া হয় পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার পক্ষ থেকে। কিন্তু এরপরও দুবাইয়ে আরাভ খানের  সোনার দোকান উদ্বোধন যান সাকিব আল হাসান ও হিরো আলম। বিষয়টি অত্যন্ত দুঃখজনক বলে মন্তব্য করেছেন ডিএমপির ডিবি প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।
তিনি জানান, তদন্তের স্বার্থে তাদের দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। এছাড়া দুবাইয়ে সেই জুয়েলারির দোকানে কাদের বিনিয়োগ রয়েছে, তাও খতিয়ে দেখা হবে। অর্থাৎ ডিবি পুলিশের নিষেধাজ্ঞা স্বস্তেও দুবাইয়ে যাওয়ার কারণে সাকিব আল হাসান এবং হিরো আলম এখন নিজেদের ডিবির জালে জড়ালেন।
উল্লেখ্য, ২০১৮ সালে বনানীর একটি ফ্ল্যাটে জন্মদিনের দাওয়াতে গিয়ে খুন হন পুলিশের বিশেষ শাখার (এসবি) কর্মকর্তা মামুন ইমরান খান। গুম করতে লাশ গাড়িতে করে নেওয়া হয় গাজীপুরের কালীগঞ্জের একটি জঙ্গলে। সেখানে লাশে পেট্রোল ঢেলে আগুনে ঝলসিয়ে দেয়া হয় চেহারা। সেই হত্যা মামলার অভিযোগপত্র অনুযায়ী দেশ থেকে পলাতক আসামির নাম রবিউল ইসলাম ওরফে আরাভ খান।
Exit mobile version