Site icon Doinik Bangla News

ছাত্রলীগ এর উপর হামলার দায়ে ৫২ জনের বিরুদ্ধে মামলা

জনি হালদারঃ বগুড়ায় ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় ৫২ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। এ সময় মামলায় নবগঠিত কমিটি বাতিলের দাবিতে আন্দোলনরত তৌহিদুর রহমান তৌহিদ ও মাহফুজার রহমানসহ ১৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। বাকি ৩৫ জনকে অজ্ঞাত উল্লেখ করা হয়। সোমবার (৫ ডিসেম্বর) বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (৫ ডিসেম্বর) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা বাদী হয়ে মামলাটি করেন।

অভিযোগে বলা হয়, বগুড়ায় গত ৩ ডিসেম্বর জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ও সাধারণ সম্পাদক আল-মাহিদুল ইসলাম জয় কর্মী-সমর্থকদের নিয়ে সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষের সঙ্গে দেখা করতে যান। পরে একই দিন রাত ৯টার দিকে তারা নেতাকর্মীদের বাইরে রেখে অধ্যক্ষের বাসভবনে যান। এ সময় ক্যাম্পাসে পৌঁছার আগে আসামিরা ওঁৎ পেতে ছিলেন। তাদের দেখে আসামিরা গালাগাল করতে থাকেন। নিষেধ করায় তারা লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে আঘাত করেন। এতে জেলা ছাত্রলীগের সহসভাপতি আতিকুর রহমান ও পৌর কমিটির সাধারণ সম্পাদক মো. সাব্বিরসহ কয়েকজন আহত হয়।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা জানান, শত্রুতাবশত তাদের ওপর হামলা চালানো হয়েছে। আহতদের মধ্যে আতিকুর রহমান আতিক ও সাব্বিরের অবস্থা গুরুতর। আমরা এখন আইনি পথে লড়ব।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম বলেন, রোববার রাতে মামলাটি রেকর্ড করা হয়েছে। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Exit mobile version