জনমত জরিপে এগিয়ে টানা দুই বারের সফল চেয়ারম্যান জনাব গোলজার মোহাম্মদ।

লক্ষীপুর প্রতিনিধিঃ

দেশজুড়ে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের অংশ হিসেবে ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষীপুর জেলার সদর উপজেলার চন্দ্রগন্জ থানাধীন ১২নং চর শাহী ইউনিয়ন এর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।অত্র ইউনিয়ন এর টানা দুইবারের সফল চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক, জনগনের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জনাব গোলজার মোহাম্মদ উক্ত ইউনিয়ন এর উন্নয়ন কাজ চলমান রাখতে ইউনিয়নবাসীর দোয়া ও সুষ্ঠ ভোট সম্পাদনের জন্য প্রশাসনসহ সকলের সহযোগীতা চেয়েছেন।

আমাদের স্থানীয় প্রতিনিধি ১২নং চরশাহী ইউনিয়ন এর নির্বাচনী এলাকা সরেজমিনে ঘুরে, ভোটারদের সাথে কথা বলে জানান যে,জনমত জরিপে সাবেক সফল চেয়ারম্যান জনাব গোলজার মোহাম্মদ এর আনারস মার্কা এগিয়ে রয়েছে। এবং উক্ত ইউনিয়ন এ আনারস মার্কার গনজোয়ার সৃষ্টি হয়েছে।
তারপর টানা দুইবারের সফল চেয়ারম্যান, এলাকায় জনগনের চেয়ারম্যান হিসেবে পরিচিত জনাব গোলজার মোহাম্মদ ভাই এর সাথে কথা বললে উনি আমাদের প্রতিনিধিকে বলেন,আমি ১২নং চরশাহী ইউনিয়ন এর সন্তান,এলাকাবাসী আমাকে কতটা ভালোবাসে আপনি এই ইউনিয়ন এ একটু ঘুরলেই বুঝতে পারবেন।আমি নিজের কথা নিজে বলবো না,এলাকার মানুষই বলবে,করোনাকালীন সময়ে বিভিন্ন সামাজিক সংগঠনকে সাথে নিয়ে কিভাবে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছি, এবং সরকারি এবং বেসরকারি সকল সাহায্য সুষমবন্টন করেছি।
এখন আমার একটাই লক্ষ্য আবার নির্বাচিত হয়ে, এই ইউনিয়ন এর চলমান উন্নয়ন এর ধারা আরো বেগবান করা।
এই চরশাহী ইউনিয়ন কে সন্ত্রাস,মাদক,চাঁদাবাজ মুক্ত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা।
এবং সরকারি সেবাগুলো বিগতদিনে যেভাবে করেছি,সেটা আরো সহজ করে জনগনের দাঁড়গোড়ায় পৌঁছে দেওয়া।
ইউনিয়ন বাসীর কাছে আমার একটাই চাওয়া, আপনারা ২৬ তারিখ আনারস মার্কায় আপনাদের মূল্যবান ভোট প্রদান করে,আপনাদের ইউনিয়ন কে “মডেল ইউনিয়ন ” হিসেবে গড়ে তুলতে সহযোগিতা করুন।
এবং নির্বাচন সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পন্ন করতে প্রশাসন, সকল প্রকার ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক দের প্রতি আহবান জানান।

উল্লেখ্য,আগামী ২৬ ডিসেম্বর,২০২১.তারিখে এই ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply