Site icon Doinik Bangla News

ট্রাক চাপায় প্রাণ গেল এক এএসআইয়ের

সাক্ষ্য দিয়ে ফেরার পথে বগুড়ায় ট্রাকচাপায় বিকাশ চন্দ্র সরকার (৩৮) নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। গতকাল রোববার রাত ৮টার দিকে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিকাশ চন্দ্র কক্সবাজারে ৪র্থ আমর্ড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) কর্মরত ছিলেন। তিনি নওগাঁর বদলগাছি উপজেলার আধাইপুর গ্রামের নিমাই চন্দ্রের ছেলে।
পুলিশ জানায়, এএসআই বিকাশ তার পূর্বের কর্মস্থল চাঁপাইনবাবগঞ্জ জেলায় সাক্ষ্য দিতে গিয়েছিলেন। সাক্ষ্য শেষে সিএনজিচালিত অটোরিকশায় বগুড়া শহরের বাসার দিকে রওনা দেন তিনি। রাত ৮টার দিকে বগুড়া সদরের এরুলিয়া নামক স্থানে পৌঁছালে একটি ট্রাক পেছন থেকে অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে এএসআই বিকাশসহ অন্য যাত্রীরা আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকাশ চন্দ্রকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, দুর্ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়ে যায়। ট্রাকচালককে আটকের চেষ্টা চলছে। আইনি প্রক্রিয়া শেষে এএসআই বিকাশ চন্দ্রের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Exit mobile version