Site icon Doinik Bangla News

দেশের মানুষের জন্য কাজ করতেই বিলাসী জীবন ছেড়ে দেশের মানুষের পাশে থাকতে এসেছি-তাহমিনা আকতার লিন্ডা

কুমিল্লা প্রতিনিধিঃ আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯,২০,২১ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদপ্রার্থী তাহমিনা আক্তার লিন্ডা দেশের মানুষের পাশে থেকে তাদের সেবা করতেই নির্বাচনে প্রার্থী হয়ে “চশমা” মার্কায় ভোট চেয়েছেন,এবং সকলের কাছে দোয়া কামনা করেছেন।

দৈনিক বাংলা নিউজের সাথে আলাপকালে তিনি বলেন,আমি এই এলাকার রাজনৈতিক পরিবারের মেয়ে,জনসেবা আমার রক্তে বইছে,এলাকাবাসীর অনুরোধে আমি প্রার্থী হয়েছি।আশাবাদী এলাকাবাসী একটি শান্তিপূর্ন নির্বাচনের মাধ্যমে আমাকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করে,তাদের সুখে দুঃখে পাশে থাকার সুযোগ করে দিবেন।

আমি উচ্চ শিক্ষিত মেয়ে,সাউথইস্ট ইউনিভার্সিটি থেকে ফার্মেসি অনুষদে অনার্স পাশ করে M.pharm করেছি লন্ডনের হাডার্সফিল্ড ইউনিভার্সিটি থেকে।লন্ডনে থাকাকালীন আমি দেখেছি, একটা শহরকে অবকাঠামোগত ভাবে কত সুন্দর এবং বসবাসের চমৎকার উপযোগী করা যায়, আমি নির্বাচিত হলে সে কাঠামো অনুযায়ী ১৯,২০,২১ নং ওয়ার্ডকে সকলের সহযোগিতা নিয়ে কুমিল্লা সিটি কর্পোরেশন এর মধ্যে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।

যদিও আমি দেশের বাহিরে অনেকদিন কাটিয়েছি, বিদেশে থাকলেও আমার এলাকার লোকজনের সাথে সবসময় যোগাযোগ ছিলো এবং করোনা মহামারী পরিস্থিতিতে আমি নিজ উদ্যোগে এলাকার মানুষকে সহযোগিতা করে গেছি।আমার এই এলাকার শিশু, নারী,বৃদ্ধদের নিয়ে আলাদা আলাদা পরিকল্পনা আছে।

আমি নির্বাচিত হওয়ার পর আপনারা সবই ধাপে ধাপে দেখতে পাবেন,দেখবেন আমার অর্জিত জ্ঞানদিয়ে কিভাবে মানুষের উন্নত জীবন মান গড়ে তলি।

পরিশেষে আমার এলাকাবাসীকে আমি এতটুকুই বলবো,আগামী ১৫ই জুন নির্বাচনে আমাকে “চশমা” মার্কায় ভোট দিয়ে আপনাদের দায়িত্ব আমার হাতে তুলে দিন,এবং আগামী ৫বছরের মধ্যে একটি সুস্থ, সুন্দর সমাজজীবন আপনাদের উপহার দিবো।

আমার এলাকাবাসী যথেষ্ট সচেতন তারা কখনোই আবেগের বশবর্তী হয়ে বিবেচনা করবেন না,তারা অবশ্যই বিবেক দিয়ে তাদের যোগ্য প্রার্থীকে বেছে নিবে।

আবারো সকলের কাছে, “চশমা” মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিতে অনুরোধ করছি।

Exit mobile version