ধনী হওয়ার আশায় জিনের বাদশাকে দিলেন ৩০ ভরি স্বর্ণ

বাংলা নিউজ ডেস্কঃ কুমিল্লায় ধনী হওয়ার আশায় জিনের বাদশার প্রলোভনে পড়ে ৩০ ভরি স্বর্ণ খুইয়েছেন আয়শা আক্তার নামের এক প্রবাসীর স্ত্রী। পরে ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে জিনের বাদশা চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। পরে সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃত জিনের বাদশা চক্রের সদস্যরা হলেন- গাইবান্ধার রামনাথপুর গ্রামের মো. পারভেজ, আফজল হোসেন ও আরিফ মিয়া। কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৫ সেপ্টেম্বর কুমিল্লার লালমাই থানায় ভুক্তভোগী ওই নারী প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেন। মামলায় তিনি উল্লেখ করেন- জিনের বাদশা পরিচয়ে এক প্রতারকের প্রলোভনে পড়ে ধনী হওয়ার স্বপ্নে তিনি নিজের ও স্বজনদের কাছ থেকে আনা ৩০ ভরি স্বর্ণালঙ্কার কথিত জিনের বাদশার প্রতিনিধির হাতে তুলে দেন। স্বর্ণ পাওয়ার পর প্রতারকরা তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়।

মামলার দায়িত্বভার গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হলে গোয়েন্দা পুলিশ তথ্য প্রযুক্তির সহযোগিতায় শনিবার (১০ ডিসেম্বর) রাতে গাইবান্ধার রামনাথপুর থেকে তিন প্রতারককে আটক করে কুমিল্লায় নিয়ে আসে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদেরকে জিনের বাদশা দলের সক্রিয় সদস্য এবং প্রতারণার মাধ্যমে ৩০ ভরি স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার ঘটনা স্বীকার করেন। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply