Site icon Doinik Bangla News

নবনির্বাচিত ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকুর গণসংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ

বাংলা নিউজ ডেস্কঃ জাতীয় সংসদের নবনির্বাচিত ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকুর গণসংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চেয়ার ছোঁড়াছুড়ি ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে পাবনা শহরের বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে জেলা আওয়ামী লীগ আয়োজিত এ ঘটনা ঘটে। অনুষ্ঠানে স্লোগান দেওয়া ও প্যান্ডেলে দাঁড়ানোকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে নবনিযুক্ত ডেপুটি স্পিকারের বক্তব্য শুরুর কয়েক মিনিট আগে অনুষ্ঠানস্থলের একেবারে পেছনে থাকা কর্মীরা স্লোগান দেওয়া ও দাঁড়ানো নিয়ে হাতাহাতি শুরু করেন। তারা এ সময় একে অপরের দিকে প্লাস্টিকের চেয়ার ছুঁড়ে মারতে থাকেন।

এ ব্যাপারে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন বলেন, ‘সাধারণ কর্মীদের মধ্যে স্লোগান দেওয়া নিয়ে বা দাঁড়ানো নিয়ে একেবারেই তুচ্ছ ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে তা সিনিয়র নেতারা নিয়ন্ত্রণ করেন এবং শেষ পর্যন্ত সুন্দর ও সফলভাবে অনুষ্ঠান সম্পন্ন হয়।’

এছাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন বলেন, ‘উল্লেখযোগ্য কোনো ঘটনা ঘটেনি। সাধারণ কর্মীদের মধ্যে ১ মিনিটের মতো উত্তেজনা ও ঝামেলা হয়। সব নেতাকর্মীরা স্বতস্ফুর্তভাবে এই অনুষ্ঠানে যোগ দেন।’

Exit mobile version