পুত্রবধুকে ধর্ষণের দায়ে শ্বশুর কারাগারে

ক্রাইম রিপোর্টঃ পাবনা জেলার ঈশ্বরদীর দাশুড়িয়ায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে তার শ্বশুর আলম হোসেনকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাত ৯টার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আলমের বাড়ি কালিকাপুর দিকশাইল গ্রামে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে পুত্রবধূকে ধর্ষণ করেন বলে অভিযোগ ওঠে আলমের বিরুদ্ধে। ঢাকায় থাকা স্বামীকে মোবাইল ফোনে ঘটনাটি জানান ওই গৃহবধূ। কিন্তু তিনি সেই অভিযোগ বিশ্বাস করেননি।
গতকাল সকালে ওই গৃহবধূ তার বাবার বাড়িতে চলে যান। পরে ঘটনাটি জানাজানি হলে আলম বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন এবং পুত্রবধূকে নানাভাবে হুমকি দেন। গতকাল রাতে ঈশ্বরদী থানায় শ্বশুরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন ওই গৃহবধূ।
অভিযোগ পেয়ে ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল রাত ৯টার দিকে অভিযান চালিয়ে আলমকে গ্রেপ্তার করে।
এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে ধর্ষণ মামলায় আজ সোমবার তাকে পাবনা আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply