Site icon Doinik Bangla News

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদকে কচুয়ায় ছাত্রলীগের গণসংবর্ধনা

রথীন্দ্র রায় সোহাগ, স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুর পলিটেকনিক ইন্সটিটিউট, কচুয়া পৌরসভা ও কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ শাখা নব-গঠিত ছাত্রলীগের আহবায়ক কমিটির অনুমোদন দেয়ায় নেতৃবৃন্দরা কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো: জহির উদ্দীন ও সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন খান কে অভিনন্দন জানিয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার (১২ অক্টোবর) কচুয়া শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠ থেকে ছাত্রলীগের নব-গঠিত এ তিন ইউনিটের নেতৃবৃন্দরা একত্র হয়ে একটি আনন্দ র‌্যালী বের করে। র‌্যালিটি কচুয়া পৌর সদর বাজরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে বিশ্বরোড ট্রমা মেডিকেল সেন্টার সংলগ্ন মাঠে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে মিলিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দীণ সরকারের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা শাকিল মুন্সী তাবিরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সংবর্ধিত অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির  তথ্য ও গবেষণা সম্পাদক  ড. সেলিম মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্যে ড. সেলিম মাহমুদ বলেন-ছাত্রলীগ বঙ্গবন্ধু ও বঙ্গকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শিত একটি সংগঠন। ছাত্রলীগকে অবশ্যই লেখাপড়ায় মনোযোগী হতে হবে। পাশাপাশি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে সু-শৃংখল ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। সরকারের প্রশংসা করে তিনি আরও বলেন, সারা পৃথিবীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জয় জয়কার। যারা বাংলাদেশকে মানবাধিকার লঙ্গনে অভিযোগ করেছিল তাদের মুখে আজ চুনকালি পড়েছে। বিশ্ব মানবাধিকার কাউন্সিল নির্বাচনে বাংলাদেশ ১’শ ৬০ ভোট পেয়ে প্রশংসিত হয়েছে, এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিভিন্ন দেশের বিশ্ব নেতারা অভিনন্দন জানাচ্ছেন।

ড. সেলিম মাহমুদ আরও বলেন,আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে কচুয়া আসনের সদস্য প্রার্থী সাবেক জেলা পরিষদের সদস্য সালাউদ্দীন ভুইয়া অটোরিক্সা প্রতীকে জয়লাভ করবে বলে আমার বিশ্বাস ।তাকে জয়যুক্ত করার জন্য ভোটার জনপ্রতিনিধিদের প্রতি আহবানও জানান তিনি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী, সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, চেয়ারম্যানদের মধ্যে বক্তব্য রাখেন, পালাখাল মডেল ইউপি চেয়ারম্যান হাবিব মজুমদার জয়, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক শুভজিৎ দাস, ফয়সাল ভূঁইয়া ও নবগঠিত ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Exit mobile version