Site icon Doinik Bangla News

বিশুদ্ধ পরিশ্রম এবং যোগ্যতা বয়ে আনে কিংবদন্তি জয়

বাংলা নিউজ ডেস্কঃ বিশুদ্ধ পরিশ্রম এবং যোগ্যতা বয়ে আনে কিংবদন্তি জয়। নিয়ে যায় আরো বড় অর্জনের দিকে। কিছু দুর্দান্ত জিনিস করার জন্য আরো অনুপ্রেরণা দেয়। কঠোর পরিশ্রম কখনোই লক্ষ্য-ভিত্তিকের সাথে বিশ্বাসঘাতকতা করে না!  বাড়িয়ে দেয় স্বপ্নের দৃষ্টিশক্তি। মানুষের মৌলিক অধিকার আদায় ও মানবাধিকার প্রতিষ্ঠার সগ্রামে নিজের প্রতিভা ও আত্মত্যাগের মাঝে নিজেকে কতটা উচ্চতায় নিয়ে যাওয়া যায় তার স্বীকৃতিতে ভাসছেন জনাব মওদুদ আবদুল্লাহ শুভ্র।

”দৈনিক বাংলা নিউজ” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক, বাংলাদেশ মানবাধিকার কমিশন এর কুমিল্লা জেলা শাখার কো-অয়েলফেয়ার সেক্রেটারী, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি, কুমিল্লা জেলার সহ-সভাপতিকে তাহার নিজের পেশা দায়িত্ব পালনের পাশাপাশি মানুষের অধিকার আদায় ও মানবাধিকার প্রতিষ্ঠার সংগ্রামে, মানব কল্যাণে অগ্রনী ভূমিকা রাখায় আত্মর্জাতিক ”মানবাধিকার খবর” নামীয় মাসিক ম্যাগাজিনের কুমিল্লা জেলার ”প্রধান ব্যুরো চীফ” এবং হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির ”সেন্ট্রাল কুমিল্লা জোন সভাপতি” হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

 

তাহার এহেন অর্জনে বিভিন্ন সামাজিক সংগঠন, প্রেস মিডিয়া সাংবাদিক মহল সহ সকল মানবাধিকার প্রতিষ্ঠান সমূহের  বন্ধু বান্ধবের অভিনন্দন ও শুভেচ্ছায় সিক্ত হলেন জনাব মওদুদ আবদুল্লাহ শুভ্র।

অভিনন্দন ও শুভেচ্ছার  প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি যেন তাহার প্রতি অর্পিত দায়িত্ব নিখুত ভাবে পালন করে মানব কল্যানে নিজেকে উৎসর্গ  করতে পারেন, এজন্য তিনি  তার  মানবাধিকার প্রতিস্থান সমুহ, কুমিল্লা জেলা জজ কোর্ট আইনজীবী এবং শিক্ষানবীশ আইনজীবী, প্রেস মিডিয়া সাংবাদিক মহল, কুমিল্লা জেলা প্রশাসন, কুমিল্লা জেলা পুলিশ, র‍্যাব -১১ সি পি সি-২ , বিরাট বন্ধু মহল, চেনা জানা শ্রদ্ধেয় বড়ো ভাই – স্নেহের ছোট ভাই, পরিবার পরিজন এবং সকল শুভাকাঙ্ক্ষীর নিকট হতে দোয়া চান সকলের দো’য়া কামনা করেন।

Exit mobile version