Site icon Doinik Bangla News

মডেল ইউনিয়ন গড়তে মটর সাইকেল মার্কায় ভোট চেয়েছেন মিজানুর রহমান মিয়াজি

কচুয়া প্রতিনিধিঃআসন্ন ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ৭নং সদর দক্ষিণ ইউনিয়ন এর জনগনের মনোনীত চেয়ারম্যান প্রার্থী কচুয়া উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য মিজানুর রহমান মিয়াজি আজকে ইউনিয়ন এর ১ও২ নং ওয়ার্ডের ঘাগড়া ও আব্দুল্লাহপুর গ্রামের গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে এক মত বিনিময় সভায় মিলিত হন।
সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য জনাব ইউসুফ মিয়াজির সভাপতিত্বে
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজ এর সাবেক উপাধ্যক্ষ(অবঃ) জনাব সোলেইমান মিয়াজি।
আরো উপস্থিত ছিলেন সাবেক ও বর্তমান ইউপি সদস্যসহ ১ ও ২ নং ওয়ার্ডের গন্যমান্য ব্যাক্তিবর্গ।
সভায় সঞ্চালনার দায়িত্ব পালন করেন যুবলীগ নেতা হাসান প্রধান।
চেয়ারম্যান পদপ্রার্থী জানাব মিজানুর রহমান মিয়াজি বলেন সন্ত্রাস, মাদকমুক্ত মডেল ইউনিয়ন গড়ার লক্ষ্যে মটর সাইকেল মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন।আমি কথা দিচ্ছি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে নয়,”জনগনের সেবক” হিসেবে আমি আপনাদের সেবা করতে চাই।
তিনি বলেন,আমি ৭নং ইউনিয়ন এর সন্তান,আপনাদের সন্তান, এটা সদর ইউনিয়ন হয়েও অবহেলিত এবং মাদক ও সন্ত্রাসের ভয়াল থাবায় আক্রান্ত। আপনারা আমাকে দোয়া করুন, ভোট দিয়ে নির্বাচিত করুন। আমি নিজের জীবন বাজি রেখে মডেল ইউনিয়ন গড়ে তুলবো।
এবং ইউনিয়ন পরিষদের সেবা আপনাদের দুয়ারে পৌঁছে দিবো।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,প্রার্থী এই গ্রামের সন্তান,আমাদের সন্তান।তার বাবা মরহুম ডাঃ আবদুল লতিফ মিয়াজি সাহেব, কচুয়া উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা থেকেই ছিলেন।এবং এই ইউনিয়ন এর লোকজন জানে কে এই মিজানুর রহমান মিয়াজি..?এবং গ্রামবাসী সবাই মিলেই মিজানুর রহমান এর পাশে থাকার ঐক্যমত পোষন করছি।
উল্লেখ্য,
আগামী ৫ জানুয়ারি,২০২২.তারিখে এই ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

Exit mobile version