মির্জা ফখরুলকে নোবেল প্রাইজ দিতে বললেন তোফায়েল আহমেদ

বাংলা নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ বলেছেন, বিবৃতি দিয়ে বিএনপিকে টিকিরে রাখায় দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নোবেল প্রাইজ দেওয়ার দরকার।
আজ সোমবার দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলার দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তোফায়েল এ কথা বলেন।
আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিএনপির ধন্যবাদ দেওয়া উচিত। অন্তত বিবৃতি দিয়ে দলটিকে টিকিয়ে রেখেছেন। বিবৃতির জন্য যদি নোবেল প্রাইজ দিতে হয়, তাহলে ফখরুল ইসলাম আলমগীরকেই দিতে হবে।’
ফকরুলের সমালোচনা করে তোফায়েল আহমেদ বলেছেন, ‘বাংলাদেশে কখনো নির্দলীয় সরকার আর হবে না। কারও কথায় নির্বাচন কমিশন বাতিল করা হবে না। কারণ নির্বাচন কমিশন হয়েছে একটা নিয়মের মধ্য দিয়ে। সার্চ কমিটি বাছাই করে বর্তমান প্রধান নির্বাচন কমিশনারসহ অন্যান্য কমিশনারদের নিয়োগ দেয়া হয়েছে।’
আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার নির্দেশ দিয়ে তিনি বলেন, প্রত্যেকটি ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হবে।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদারের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবদুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুস প্রমুখ। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগের পৌরসভাসহ ১৩ ইউনিয়নের নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply