Site icon Doinik Bangla News

সব সময়ই ১ নং ওয়ার্ডবাসীর পাশে ছিলাম, সবকিছু বিবেচনা করেই ওয়ার্ডবাসী আমাকে নির্বাচিত করবেঃ আবুল হোসেন ছোটন

কুমিল্লা প্রতিনিধিঃ আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ১ নং ওয়ার্ডে সাধারণ আসনে কাউন্সিলর পদপ্রার্থী আবুল হোসেন ছোটন “লাটিম” মার্কায় নির্বাচন করছেন।তিনি সকলের কাছে আগামী ১৫ জুন কুসিক নির্বাচনে “লাটিম ” মার্কায় ভোট ও দোয়া চেয়েছেন।

দৈনিক বাংলা নিউজের সাথে আলাপকালে তিনি বলেন, আমি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সৈনিক কুমিল্লা সদর আসনের মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম. বাহাউদ্দীন বাহার মহোদয়ের পরীক্ষীত সৈনিক। সরকারি সকল নির্দেশ মোতাবেক,  করোনা মহামারী পরিস্থিতিতে সকল সরকারি সাহায্য এবং ব্যাক্তিগত উদ্যোগে এলাকাবাসীর সাহায্য সহযোগিতা করে গেছি  এবং সর্বশেষ টিসিবি কার্যক্রমসহ  সব বিপদে আপদে ১ নং ওয়ার্ডবাসীর পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো।

আসলে আমার এই ওয়ার্ডটি কুমিল্লা সিটি কর্পোরেশন এর একটি গুরুত্বপূর্ণ ওয়ার্ড কিন্তু অবহেলিত। আমি যেহেতু এলাকাবাসীর আবদারে প্রার্থী হয়েছি,অবশ্যই তাদের আশা আকাঙ্খা পূরন করতে আমাকেই “লাটিম” মার্কায় ভোট দিয়ে তাদের জনপ্রতিনিধি নির্বাচিত করবে। তাদের দায়িত্ব আমার হাতে তুলে দিবে। এই ওয়ার্ডকে কুমিল্লা সিটি কর্পোরেশন এর মধ্যে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো, এবং এর জন্য আমি বিভিন্ন আধুনিক প্রদক্ষেপ নিতে বদ্ধপরিকর।

এখন পর্যন্ত প্রচার প্রচারণায় যা দেখেছি,এলাকাবাসী আমাকে নিয়ে খুবই উচ্ছ্বাস প্রকাশ করছেন এবং ভোট দেয়ার অঙ্গীকার করছেন।

আমি আবারো ওয়ার্ড বাসীর কাছে বলতে চাই,আমি আপনাদের সন্তান,যে যখন আপদে বিপদে আমার কাছে ছুটে এসেছেন,ভবিষ্যতেও আসবেন।এবং আগামী ১৫ তারিখে আমাকে “লাটিম ” মার্কায় ভোট দিয়ে আপনাদের ভালোবাসার প্রতিদান দিবেন।

 

Exit mobile version