৭নং দঃ কচুয়াবাসীর ৫তারিখ ঐতিহাসিক রায়ে ঘোড়া মার্কায় আমি নির্বাচিত হবো,ইনশাআল্লাহঃ সৈয়দ রাসেল

কচুয়া প্রতিনিধিঃ

প্রিয় ৭নং কচুয়া দক্ষিণ ইউনিয়নবাসী

সবাইকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও সালাম। (আসসালামু আলাইকুম)। হিন্দু ভাই-বোনদের জানাই আদাব।

আশাকরি সবাই ভালো আছেন, আল্লাহর অশেষ রহমতে ও আপনাদের সকলের দোয়ায় ভালো আছি।

ইতিমধ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান পদে ‘ঘোড়া মার্কা’ নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। এবং বিভিন্ন ওয়ার্ডে সাধারণ জনগণের ব্যাপক সারা পাচ্ছি। আশা করছি আগামী ৫ই জানুয়ারি নির্বাচন আপনাদের সঠিক রায় দিয়ে আমাকে নির্বাচিত করবেন (ইনশাআল্লাহ)।

কিন্তু দুঃখের বিষয় আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষরা আমার কর্মী, সমর্থক ও সাধারণ ভোটারদের ভয়ভীতি প্রদর্শন ও হুমকি-দামকি দিচ্ছেন। জনগণ এসব বাধা অতিক্রম করে দাঁতভাঙা জবাব দিবে ব্যালটের মাধ্যমে ইনশাআল্লাহ।

আমি আশাবাদী এসব প্রন্থা অবলম্বন না করে জনগনকে ভিন্নভাবে প্রবাহিত না করে ব্যালটের মাধ্যমে জনগনের সঠিক রায় দিতে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও সমর্থকা আন্তরিক হবেন। তাতেই জনগণ তাদের সঠিক প্রতিনিধি নির্বাচন করতে সক্ষম হবে।

পরিশেষে বলবো আমি সৈয়দ রবিউল ইসলাম রাসেল এই ইউনিয়নের জনগণের সাথে অতিতে যেমন ছিলাম ভবিষ্যতেও ঠিক তেমনি থাকবো। আমাকে ও আমার সমর্থকদের হুমকি-ধমকি দিয়ে দাবিয়ে রাখতে পারবেন না। এই ইউনিয়নের একটি ভোটারের উপর কোনপ্রকার টর্চার আমি বেঁচে থাকতে হতে দিতে পারি না। ৭ নং ইউনিয়নের সকল জনগণ আমার আত্মার পরম আত্মীয়। আমি জনগনের রাসেল, জনগণের সেবক, জনগণ আমার শেষ ভরসা।
আপনাদের সাথে নিয়েই সকল অপশক্তি, অন্যায় ও অবিচারের বিরুদ্ধে কথা বলবো।

আমার জন্য দোয়া করবেন ও ৫ই জানুয়ারি নির্বাচনে আমার প্রতীক ‘ঘোড়া’ মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা ও এলাকার উন্নয়ন করার সুযোগ দিবেন।

সৈয়দ রবিউল ইসলাম রাসেল
চেয়ারম্যান পদপ্রার্থী
(ঘোড়া মার্কা)
৭ নং দক্ষিণ ইউনিয়ন পরিষদ।

ফেসবুক পোস্ট থেকে সংগৃহীত

Leave a Reply