Site icon Doinik Bangla News

৭ নং ওয়ার্ডকে একটি ডিজিটাল ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে আমি অঙ্গীকারবদ্ধঃ আব্দুর রহমান

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনাব আব্দুর রহমান এলাকাবাসী কাছে “ঘুড়ি” মার্কায় ভোট ও দোয়া চেয়েছেন।

আমাদের প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশন এর মধ্যে ৭ নং ওয়ার্ডটি একটি অবহেলিত ওয়ার্ড,সিটি কর্পোরেশন ঘোষণার পর থেকে গত ১০ বছরে উল্লেখযোগ্য কাজ বলতে কিছুই হয়নি।আমি সবসময়ই ওয়ার্ডবাসীর পাশে ছিলাম,গত করোনা মহামারী পরিস্থিতিতে নিজ উদ্যোগে ওয়ার্ডব্যাপী পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান, গরীব অসহায় মানুষের মাঝে সাধ্যমত খাদ্য সামগ্রী বিতরণ করেছি,এমনকি টিসিবি পন্যের কার্ড সমুহের সুষম বন্টন করেছি।আশা করি ওয়ার্ডবাসী আমার এই দিকগুলো বিবেচনা করে “ঘুড়ি” মার্কায় ভোট দিয়ে  নিজেদেরকে অবহেলা ও বঞ্চনা থেকে মুক্তি দিবে।

তিনি আরো বলেন, আপনি একটু সরজমিনে এই ওয়ার্ডটা পর্যবেক্ষন করেন,চারদিকে শুধু ভাঙা রাস্তাঘাট,একটু বৃষ্টি হলেই ওয়ার্ডের প্রধান রাস্তা এক হাটু পানির নিচে থাকে।এরপর বাড়ী করতে গেলে চাঁদাবাজি, মাদকের ভয়াল থাবায় যুব সমাজ ধ্বংসের পথে।আমি আমার নির্বাচনী ইশতেহারে উল্লেখ করেছি,আবারও আপনাদেরকে বলছি,আমি নির্বাচিত হলে ১ বছরের মধ্যে এলাকা মাদক ও চাঁদাবাজ মুক্ত করবো,আর যত ধরনের সরকারি সাহায্য সব সুষম বণ্টন করবো এবং আমি সাধারণ “জনগণের কাউন্সিলর” হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করবো।এবং জন্ম সনদ,মৃত্যু সনদ ও ওয়ারিশ সনদের জন্য সরকারি ফি এর বাহিরে কোনো ফি দিতে হবে না।এবং ৭ নং ওয়ার্ডের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে সিসি ক্যামেরার স্থাপনের  মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রণে রাখবো।

আমি পরিশেষে বলতে চাই,এতদিন প্রচারণা করে ওয়ার্ডবাসীর ভালোবাসায় আমি মুগ্ধ। আমি বিশ্বাস করি আগামী ১৫ তারিখে ওয়ার্ডবাসী আমাকে যোগ্য ও দক্ষ মানুষ হিসেবে “ঘুড়ি ” মার্কায় ভোট বিপ্লবের মাধ্যমে আমাকে নির্বাচিত করবে।

Exit mobile version