Site icon Doinik Bangla News

৮নং ওয়ার্ডকে আধুনিক সকল সুযোগসুবিধাসহ ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই- বিকাশ দাস

কুমিল্লা প্রতিনিধিঃ

আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন ২০২২ইং ৮নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী জনাব বিকাশ দাস ঘুড়ি মার্কায় ওয়ার্ডবাসীর কাছে ভোট ও দোয়া চেয়েছেন।তিনি বাংলা নিউজের সাথে আলাপকালে বলেন,সবার অংশগ্রহণ এবং সকল আধুনিক সুযোগ- সুবিধাসহ আমি ৮নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই।নির্বাচন হোক সবার অংশ গ্রহনের মধ্য দিয়ে, জনগন যেন তার মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ পায়।দলমত নির্বিশেষে, আমি প্রানপ্রিয় ৮ নং ওয়ার্ডবাসী জণগনের সেবা করতে চাই, যারা শক্তি ও সাহস নিয়ে চলে,তাঁরা কখনো হারে না। ভালো থাকার ও ভালো রাখার প্রত্যয়ে প্রতিজ্ঞাবদ্ধ হোক সকলে, মানবতা ও মানবাধিকার বিকশিত হোক, নিষ্পেষিত, নির্যাতিত, অবহেলিত মানুষ এক সুরে গেয়ে উঠুক মুক্তির গান। আসুন, হাতে হাত রেখে, কাঁধে কাঁধ মিলিয়ে সকল ভেদাভেদ, ক্রোধ, হিংসা ভুলে পাড়া, মহল্লা, ওয়ার্ডের উন্নয়নে অবদান রাখি। সকলে মিলে ধৈর্য্যধারণ করি এবং হুুমকি-ধমকি, ঝগড়া বিহীন, মামলা বিহীন শান্তিপূর্ণ সুন্দর মডেল ওয়ার্ড গড়ে তুলি। সমগ্র কুমিল্লা মহানগরের মধ্যে এই ৮ নং ওয়ার্ডটি গর্বের সাথে মাথা উচু করে অবস্থান করুক এ প্রত্যাশা করি।

আগামী ১৫ই জুন নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে। আপনার মূল্যবান ভোট টি প্রদান করার আগে, ভেবে চিন্তে দিবেন। কারণ আপনার ভোটেই আপনার প্রিয় ওয়ার্ডের ভবিষ্যৎ, উন্নয়ন,ন্যায়বিচার, বেকার সমস্যা সমাধান, রাস্তাঘাট,ড্রেনেজ সু-ব্যাবস্থা।সন্ত্রাসমুক্ত, দূর্নীতিমুক্ত, সরকারী খাদ্যদ্রব্য ও বিশেষ ভাতা-অনুদান – সঠিক বন্টন নিশ্চিত করণ আপনারই হাতে।
আমি দীর্ঘ ১২ বছর কুমিল্লা, ঢাকাসহ বাংলাদেশের প্রায় ৪৫ টি জেলায় একজন ক্রিকেট খেলোয়ার হিসাবে পরিচিত। বিগত ১০ বছর কুমিল্লায় বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনের সাথে সম্পৃক্ততা থেকে নিজ সামর্থ্য অনুযায়ী সেবা প্রদান করে আসছি। তারই ধারাবাহিকতায় লক্ষ্যে – আমি আমাদের প্রানপ্রিয় ৮ নং ওয়ার্ডের একজন কাউন্সিলর পদপ্রার্থী। আমি আশা করছি এলাকাবাসী আমাকে ঘুড়ি মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করে, প্রিয় ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ দানে এবং একটি মডেল ওয়ার্ড গড়ে তুলতে সহযোগিতা করবেন। আমার লক্ষ্য একটাই, মানুষ হয়ে মানুষের সেবা করা। আমরা জানি – মানব সেবাই মূল ধর্ম ।। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।
এবং ১৫ জুন নির্বাচনে আমাকে “ঘুড়ি” মার্কায় ভোট দিয়ে এলাকার উন্নয়নের সুযোগ দিন।

Exit mobile version