আন্তর্জাতিক সাংবাদিকতায় পা রাখলেন স্বনামধন্য ”দৈনিক বাংলা নিউজ” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক মওদুদ আবদুল্লাহ শুভ্র

বাংলা নিউজ ডেস্কঃ আন্তর্জাতিক সাংবাদিকতায় পা রাখলেন স্বনামধন্য ”দৈনিক বাংলা নিউজ” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক মওদুদ আবদুল্লাহ শুভ্র। বুধবার (৩রা মে) তাহার সাংবাদিকতার ক্যারিয়ারে মুগ্ধ হয়ে ”আন্তর্জাতিক মানবাধিকার খবর” নামীয় মাসিক ম্যাগাজিনের কুমিল্লা জেলার ”প্রধান ব্যুরো চীফ” পদে তাহাকে নিয়োগ দেওয়া হয়।

তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক ছাত্রলীগ নেতা। ব্যবসার পাশাপাশি তিনি তাহার প্রজ্ঞা, সাহসিকতা, যোগ্যতা ও মেধাকে কাজে লাগিয়ে দীর্ঘদিন যাবৎ সমাজের অপরাধ, দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থেকে এবং সমাজের অধিকার বঞ্চিত মানুষর পাশে দাড়িয়ে বিভিন্ন মানবিক কর্মকান্ড করে আসছেন।

আন্তর্জাতিক মানবাধিকার খবর ম্যাগাজিন / পত্রিকায় ( মাসিক) ”প্রধান ব্যুরো চীফ” পদে নিয়োগপ্রাপ্ত হওয়ায় ”দৈনিক বাংলা নিউজ” অনলাইন পোর্টালের নিয়োগ প্রাপ্ত সকল সাংবাদিক, অন্যান্য স্থানীয় পত্রিকার সাংবাদিক ও প্রতিনিধিগণ সহ কুমিল্লা জজ কোর্টের সকল শিক্ষা নবীশ আইনজীবী এবং আইনজীবীদের পক্ষ থেকে তাহাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

 

সাংবিধানিক ভাবে মানুষের মৌলিক অধিকার এবং মানবাধিকার বাস্তবায়নে তিনি যেন সৎ ও নিষ্ঠার সাথে উনার উপর অর্পিত সকল দায়িত্ব  পালন করতে পারেন, সেজন্য তিনি সকলের কাছে দো’য়া কামনা করেন।

Leave a Reply