এস এস সি ২০০২ ব্যাচ বাংলাদেশ, কুমিল্লা এর উদ্যোগে শীত বস্র বিতরন

কুমিল্লা প্রতিনিধিঃ

“হারবে শীত, জিতবে মানবতা”

এই শ্লোগান কে সামনে রেখে কুমিল্লা এস,এস,সি ২০০২ ব্যাচ বাংলাদেশ কুমিল্লার বন্ধুদের নিয়ে শীতবস্ত্র বিতরণ করা হয়।
প্রতি বছরের ন্যায় শীতার্ত ও বস্ত্রহীন মানুষের মাঝে SSC 2002 BATCH BANGLADESH ঘোষিত কর্মসূচি Winter Warm 2022 দেশের ও প্রবাসের বন্ধুদের অর্থায়নে শীতবস্ত্র বিতরণ করে থাকে।
SSC 2002 BATCH BANGLADESH ফেইসবুক গ্রুপটি এডমিন প্যানেলের সার্বিক পরিচালনায় এর আগেও নানান মানবিক কর্মসূচি হাতে নিয়েছে।
তন্মধ্যে উল্লেখ্যযোগ্য হলো,
✔️করোনা কালীন সময় সারা বাংলাদেশে খাদ্য সামগ্রী বিতারন।
✔️ Winter Warm 2021 কর্মসূচির আওতায় সারা বাংলাদেশে শীতবস্ত্র বিতরণ।
✔️অসহায় এতিম বাচ্চাদের মধ্যে খাদ্য সামগ্রী বিতারন,ও
✔️গ্রুপের অসুস্থ বন্ধুদের আর্থিক সহায়তা।
ইতিমধ্যে সারা বাংলাদেশ ও বহির্বিশ্বের এদের কর্মকাণ্ড প্রশংসিত হয়েছে।
এবার শীতে Winter Warm 2022 কর্মসূচির আওতায় রাজধানী সহ বিভিন্ন জেলায় শীতবস্ত্র বিতরণ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করেছে এই গ্রুপটি।
এরই ধারাবাহিকতায় আজ ৩১জানুয়ারী বিকেল ৩ টায় কুমিল্লা আল-মদিনা হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এতিম ও অসহায় বাচ্চাদের মাঝে মাদ্রাসার সেক্রেটারি ও জনপ্রতিনিধি আসলাম খান, মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মোহাম্মদ রহমত উল্লাহর উপস্থিতিতে পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে শীতবস্ত্র বিতরণ এর কার্যক্রম শুরু হয়।
এই মানবিক কাজে ০২ ব্যাচের কুমিল্লার দায়িত্বশীল বন্ধুরা উপস্থিত থেকে এই অনুষ্ঠানটি সাফল্য মণ্ডিত করেছে।
Winter Warm 2022 কর্মসূচি সফল করার জন্য সার্বিক সাহায্য সহযোগিতা করেছেন -মাহমুদ হাসান সুমন (এডমিন),আজিজুল মাকসুদ(এডমিন),মাহামুদা ওয়াহিদ(মডারেটর),শাহা জালাল সিকদার(মডারেটর),ইমরান হক(মডারেটর),সৈয়দ আরিফ হাসান(মডারেটর),সুমন নাফিজ(মডারেটর),সৈকত কুমার সাহা(মডারেটর),রিপা ওয়াহিদ(মডারেটর),শেখ মনিরা(মডারেটর),বদরুল মোস্তাক(মডারেটর),শাকিলা( মডারেটর)শামিম চৌধুরী, নিয়াজ মোর্শেদ, এস,কে রোকন,মিরাজ শেখ, এম,আর খান বাবু,আবদুল হালিম, আসাদ উল্লাহ।
অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন ০২ ব্যাচের তানভীর সুমন,ইমন,মোঃ নিজাম খান,রেহান আর, শাকিলা জামান,মাসুদ নোমানী, নাজমুল, হাবিব,মোশাররফ,মাহাবুব শিশির, তৌহিদুর রহমান,মাসুদ রহমান, দুলাল, শাহিন, কাদের, মফিজুর রহমান, মশিউর রহমান, মিলাদ,পিপলু বরুয়া, জুয়েল রানা,দিদারুল আলম,মাসুদ রানা,রিনা ফারুক, খাদিজা হোম মেইড,মিজানুর রহমান, জিয়াউর রহমান, সহ আরো অনেকে।

Leave a Reply