Site icon Doinik Bangla News

কুমিল্লায় এক অভিযানে অস্ত্র ও কার্তুজসহ আটক ১

ক্রাইম রিপোর্টঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন এক বিশেষ অভিযানে অস্ত্র ও কার্তুজ উদ্ধারসহ ১ জন অস্ত্রধারী আটক করেছে র‌্যাব।

বুধবার (১৭ এপ্রিল) কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন উত্তর কালিয়াজুরি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে আসামী মোঃ নাইম (২৪) নামক ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় আসামীর হেফাজত হতে ০১ টি এলজি গান ও ০১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।


র‌্যাব-১১-সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ নাইম (২৪) কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার উত্তর কালিয়াজুরি গ্রামের মোঃ তপন মিয়া এর ছেলে। আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লার বিভিন্ন স্থানে অবৈধভাবে অস্ত্র প্রদর্শন করে সন্ত্রাসী কার্যক্রম সহ বিভিন্ন ধর্তব্য অপরাধ সংগঠিত করে আসছে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে সংবাদ মাধ্যমকে জানায় কোম্পানি অধিনায়ক, র‌্যাব-১১, সিপিসি-২।

Exit mobile version