Site icon Doinik Bangla News

কুমিল্লায় মাদক বিরোধী অভিযানে ২০ কেজি গাঁজা সহ আটক ১

ক্রাইম রিপোর্টঃ কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন এক বিশেষ অভিযানে ২০ কেজি গাঁজা উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব।
শনিবার (২৩ মার্চ) কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন বাসমঙ্গল চৌমুহনী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে আসামী মোঃ রাকিব (২০) নামক একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় আসামীর হেফাজত হতে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
র‌্যাব-১১-সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায় যে, গ্রেফতারকৃত মোঃ রাকিব (২০) কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার বাটপাড়া গ্রামের মোঃ আখতার হোসেন এর ছেলে। আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, সে দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে মাদক দ্রব্য গাঁজা সংগ্রহ করে কুমিল্লা জেলায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে।


মাদকের ভয়াল থাবা থেকে যুব সম্প্রদায়কে রক্ষা করতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং বিভিন্ন সময়ে কুমিল্লার বিভিন্ন এলাকায় বিপুল পরিমাণ মাদক উদ্ধার সহ মাদক ব্যবসার সাথে জড়িতদেরকে আইনের আওতায় নিয়ে আসছে। মাদকের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকিবে বলে জানান।
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে সংবাদ মাধ্যমকে জানায় কোম্পানি কমান্ডার, র‌্যাব-১১, সিপিসি-২।

Exit mobile version