Site icon Doinik Bangla News

কুমিল্লায় মাদক বিরোধী অভিযানে ০৮ কেজি গাঁজা সহ আটক ২

ক্রাইম রিপোর্টঃ কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন এক বিশেষ অভিযানে ০৮ কেজি গাঁজা উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব।
সোমবার (১ এপ্রিল) কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন রায়পুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে আসামী ১। মোঃ আল আমিন (৩০) ও ২। নাহিদ হাসান রুপন (২০) নামক ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় আসামীদ্বয়ের হেফাজত হতে ০৮ কেজি গাঁজা ও মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান উদ্ধার করা হয়।


র‌্যাব-১১-সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আল আমিন (৩০) ভোলা জেলার সদর থানার বাগার হাওলা গ্রামের আব্দুল খালেক এর ছেলে এবং ২। নাহিদ হাসান রুপন (২০) লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার মাঝিরগাও গ্রামের মৃত মনির হোসেন এর ছেলে। আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, তারা দীর্ঘদিন ধরে জব্দকৃত কাভার্ড ভ্যান ব্যবহার করে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে মাদক দ্রব্য গাঁজা সংগ্রহ করে কুমিল্লা, ভোলা, লক্ষীপুর জেলায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে।

মাদকের ভয়াল থাবা থেকে যুব সম্প্রদায়কে রক্ষা করতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং বিভিন্ন সময়ে কুমিল্লার বিভিন্ন এলাকায় বিপুল পরিমাণ মাদক উদ্ধার সহ মাদক ব্যবসার সাথে জড়িতদেরকে আইনের আওতায় নিয়ে আসছে। মাদকের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকিবে বলে জানান।
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে সংবাদ মাধ্যমকে জানায় কোম্পানি কমান্ডার, র‌্যাব-১১, সিপিসি-২।

Exit mobile version