Site icon Doinik Bangla News

কুমিল্লা চৌদ্দগ্রাম থানায় ২২ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিনসহ ১টি বিদেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ, আটক ২

ক্রাইম রিপোর্টঃ কুমিল্লা চৌদ্দগ্রাম থানাধীন এলাকায় ২২ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিনসহ ১টি বিদেশি পিস্তল উদ্ধার সহ ২ জন আসামীকে গ্রেফতার করেছে কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশ।
বুধবার (০৬ মার্চ) ১২.১৫ ঘটিকার সময় কুমিল্লা জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব আব্দুল মান্নান বিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় চৌদ্দগ্রাম থানায় কর্মরত এসআই(নিঃ)/লিটন চাকমা ও এএসআই(নিঃ)/মোঃ নজরুল ইসলাম সঙ্গীয় অন্যান্য ফোর্সসহ থানা এলাকায় অবৈধ অস্ত্র উদ্ধার, মাদকদ্রব্য উদ্ধার ও পরোয়ানা তামিল ডিউটিতে বের হয়। ডিউটি করাকালীন গোপন সূত্রে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি চৌদ্দগ্রাম থানাধীন ০৩ নং কালিকাপুর ইউপিস্থ কালিকাপুর সাকিনের ছুফুয়া বাজারে অবৈধ অস্ত্র বহন করছে। এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ নাজমুল হাসান (২০), ২। মোঃ রাকিব হোসেন (২০) দ্বয়কে হেফাজতে নিয়ে দেহ ও তাদের সাথে থাকা অন্যান্য জিনিসপত্র তল্লাশি করা হলে তাদের হেফাজত হতে ০১ টি কাগজের বক্সের ভেতরে কস্টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ২২ রাউন্ড গুলি ও ২ টি ম্যাগজিনসহ ০১ টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীদের নাম ও ঠিকানঃ-
১.মোঃ নাজমুল হাসান (২০), পিতাঃ আব্দুল মোতালেব,
২.মোঃ রাকিব হোসেন (২০),পিতাঃ আব্দুল কালাম,
উভয় সাং-নোয়াপুর, ০৩নং কালিকাপুর ইউপি, থানাঃ চৌদ্দগ্রাম, জেলাঃ কুমিল্লা।
পলাতকঃ-
৩। মোঃ রাহাত (২০), পিতা-ওমর আলী, মাতা-রহিমা বেগম, সাং-বসন্তপুর, পোঃ-মেষতলী বাজার, ০৮নং মুন্সিরহাট ইউপি, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা সহ আরো অজ্ঞাতনামা ৩/৪ জন।

উক্ত ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানা যায়।

Exit mobile version