কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের “শেখ রাসেল দিবস -২০২২” উদযাপন ;প্রধান আলোচক ড. সেলিম মাহমুদ

রথীন্দ্র চন্দ্র রায় সোহাগ, স্টাফ রিপোর্টারঃ ‘শেখ রাসেল দিবস-২০২২’ উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্তৃক এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।শেখ রাসেল দিবস উদযাপন কমিটি -২০২২ এর আহবায়ক প্রফেসর ড. আমিনুল ইসলাম আকন্দ মহোদয়ের সভাপতিত্ত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আবদুল মঈন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির,উপ-উপাচার্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় এবং প্রফেসর ড. মোঃ আসাদুজ্জামান, কোষাধ্যক্ষ,কুমিল্লা বিশ্ববিদ্যালয়।অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দ কে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়া হয়।
তারপর ড. সেলিম মাহমুদ ‘শেখ রাসেল দিবস-২০২২’ উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বৃক্ষ রোপন করেন। এরপর তিনি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ এফ এম আবদুল মঈন মহোদয় এর বাস ভবনে এক প্রীতিভোজে অংশগ্রহণ করেন।
এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বিশ্ববিদ্যালয়ে পৌছলে ফুল দিয়ে স্বাগত জানায়,কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দ।

Leave a Reply