ড.সফিকুল ইসলামের “যে কথা যায় না বলা” গ্রন্থের মোড়ক উন্মোচন।

বিশেষ প্রতিবেদকঃবাংলা একাডেমির গ্রন্থ উন্মোচন মঞ্চে ড.সফিকুল ইসলামের ‘যে কথা যায় না বলা’ বইটির মোড়ক উন্মোচন করেন লেখক ও টেলিভিশন ব্যক্তিত্ব, সাহিত্যে বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত কবি রেজাউদ্দিন স্টালিন।উপস্থিত ছিলেন- আগামী প্রকাশনীর প্রকাশক বীর মুক্তিযোদ্ধা ওসমান গণি, কথাসাহিত্যিক মাহবুব মোর্শেদ, যুগান্তরের সাহিত্য সম্পাদক কবি জুননু রাইন, কবি মতিন রায়হান, গবেষক ও প্রাবন্ধিক মামুন সিদ্দিকী, কবি হাসনাইন সাজ্জাদী, এসপি শ্যামল হালিম, লোকমান হোসেন, প্রফেসর আলাউদ্দিন, স্ট্যান্ডার্ড ব্যাংকের এভিপি এনামুল ও ইমনসহ অনেকে।

এটি লেখকের প্রথম বই। বই সম্পর্কে কবি রেজাউদ্দিন স্টালিন বলেন, আমি বেশ কয়েকটি কবিতা পড়েছি। প্রথম বই এতটা শক্তিশালী খুব কমই পেয়েছি। এই কবির চিন্তার জায়গাটা অনেক বড়। প্রেম বিরহের পাশাপাশি সামাজিক নানা অসঙ্গতি তার কবিতায় চমৎকারভাবে উঠে এসেছে। উল্লেখ্য, ড. সফিকুল ইসলাম বর্তমানে কুমিল্লা সিটি করপোরেশন এর প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করতেছেন।

‘যে কথা যায় না বলা’ কাব্যগ্রন্থের মূল্য ২০০ টাকা। প্রকাশ করেছে আগামী প্রকাশনী, প্যাভিলিয়ন ১০, সোহরাওয়ার্দী উদ্যান, অমর একুশে বইমেলা। তাছাড়াও ঢাকা,কুমিল্লাসহ দেশের বিভিন্ন লাইব্রেরীতে পাওয়া যাচ্ছে।

Leave a Reply