নতুন বছরের প্রথম দিনেই কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে প্রাণ গেল একজনের

ক্রাইম রিপোর্টঃ নতুন বছরের প্রথম দিনেই হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো কুমিল্লায়। নগরীর দক্ষিণ চর্থা এলাকায়। পূর্ব বিরোধের জের ধরে থার্টি-ফার্স্ট নাইটের পার্টি থেকে ডেকে নিয়ে ফয়সাল ইসলাম হৃদয় (১৯) নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

রবিবার (১ জানুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে। নিহত হৃদয় দক্ষিণ চর্থা বড়পুকুর পাড় এলাকার বাবু মিয়ার ছেলে। কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সানজুর মোর্শেদ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে উর্ধতন কর্মকর্তাসহ আমরা ঘটনাস্থলে এসেছি। হৃদয়ের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বিস্তারিত পরে জানানো হবে।

হৃদয়ের মামা জয়নাল আবেদিন জনি বলেন, ‘শুনেছি গত দুই থেকে তিন দিন আগে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সাথে আর্জেন্টিনা-ব্রাজিল নিয়ে ভাগনের দ্বন্দ্ব হয়। তারা সেদিন হৃদয়কে মেরে ফেলবে বলে হুমকি দেয়। এরপর গতকাল রাতে হৃদয় ও তার বন্ধুরা বড় পুকুর পাড়ের প্রাইমারি স্কুলের সামনে থার্টি-ফার্স্ট নাইটে আনন্দ-উল্লাস করছিল। যাদের সাথে দ্বন্দ্ব ছিল তারা দক্ষিণ চর্থা পশ্চিম পাড়া এলাকায় পার্টি করছিল। পার্টি চলাকালীন তাদের পক্ষের কয়েকজন হৃদয়কে কৌশলে ডেকে নিয়ে যায়। পরে তাকে ছুরিকাঘাত করে ও শরীরের বিভিন্ন রগ কেটে দেয়। রক্তাক্ত অবস্থায় পড়ে গেলে তাকে রেখে সবাই পালিয়ে যায়। নিহত হৃদয়ের বড় বোন শিউলি আক্তার জানান, ফুটবল বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনা জয়ের পর হৃদয় আনন্দ মিছিল বের করে। এ সময় স্থানীয় কয়েক যুবকের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই যুবকরা তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা হয়।

শনিবার রাতে হৃদয়সহ তার বন্ধুরা নিউ ইয়ার ২০২৩ উদযাপনে বাড়ির পাশে একটি পিকনিকের আয়োজন করে। ওই সময় কয়েকজন যুবক হৃদয়কে কৌশলে ডেকে নিয়ে যায়। পরে তাকে ছুরিকাঘাত করে ও শরীরের বিভিন্ন স্থানের রগ কেটে রক্তাক্ত অবস্থায় ফেলে সবাই পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ বিষয়ে জানতে চাইলে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কামরান হোসেন জানান, স্থানীয় কিশোরদের দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

Leave a Reply