নাতনি-নাতিনের আশা পূরণ করতে ৪৮ বছর সংসারের পর ফের ধুমধামে বিয়ের অনুষ্ঠান

বাংলা নিউজ ডেস্কঃ নাতনি-নাতিনের আশা পূরণ করতে ৪৮ বছর সংসার করার পর ফের গ্রামবাসী ও স্বজনদের নিয়ে ধুমধাম করে গায়েহলুদ ও বিয়ের অনুষ্ঠান করলেন জয়নাল-মমতা বেগম দম্পতি।

জামালপুর সদর উপজেলার কম্পপুর গ্রামের বাসিন্দা তারা। দীর্ঘ চার যুগ পর এমন বিয়ে উৎসব নিয়ে হইচই পড়ে যায় চারদিকে। কয়েকদিন ধরে চলছে উৎসব। খাসির বিরিয়ানি, সেমাই, মিষ্টি আর নানা পদ দিয়ে আপ্যায়ন করা হয়েছে প্রতিবেশী ও স্বজনদের।

জয়নাল ও তার স্ত্রী বলেন,  আমাদের সেই সময়ে হঠাৎ করেই বিয়েটা হয়ে ছিল তাই কোনো আয়োজন অনুষ্ঠান করা হয়নি।

এলাকাবাসী জানান, শুক্রবার গায়ে হলুদের আয়োজন করে এলাকাবাসী ও স্বজনরা বিয়ের অনুষ্ঠানকে ঘিরে সাজান তার বাড়ি। এতে এলাকার মানুষও অংশগ্রহণ করেন। এই দম্পতির ২ ছেলে সঙ্গে ছিল।

বিয়ের অনুষ্ঠানে অতিথি ফরিদ বলেন, একইদিন দুপুরে খাসির মাংসের বিরিয়ানির সঙ্গে সেমাই, মিষ্টি দিয়ে অ্যাপয়ন করা হয় স্বজন প্রতিবেশী ও গ্রামের কয়েকশ মানুষকে। দীর্ঘদিন পর মনের আশা পূরণ করতে পেরে খুশি জয়নাল ও তার স্ত্রী। এলাকার মানুষও উৎসব পালন করেছে।

জয়নালের প্রতিবেশী শাহিন জানান, এমন বিয়ে তারা আগে দেখেননি। বিয়েতে তারা অংশ নিয়েছিলেন। খাসির মাংসের বিরিয়ানির সঙ্গে ছিল নানা পদ। মানুষ খুব আনন্দ করেছে।

জয়নাল বলেন, আমার নাতনি-নাতিন এর ইচ্ছা পূরণ করতেই এমন আয়োজন করা হয়েছে। আয়োজন করতে পেরে সবাই খুশি। বাবা-মায়ের বিয়ের উৎসবে অংশ নিতে পেরে খুশির কথা জানান ছেলেরাও।

Leave a Reply