নারায়নগঞ্জে যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাতের ভিডিও ভাইরাল, আটক ৩

ক্রাইম রিপোর্টঃ নারায়ণগঞ্জে প্রকাশ্যে এক যুবককে ছুরিকাঘাত ও মারধরের ঘটনা ঘটেছে। রবিবার (৪ সেপ্টেম্বর) রাতে শহরের চাষাঢ়ায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের প্রবেশমুখে ফুটপাতের ওপর এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। ইতিমধ্যেই ছুরিকাঘাতের এ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় আজ সোমবার সকালে তিনজনকে আটক করেছে র‌্যাব। আজ রাতে র‌্যাব তাদের ফতুল্লা থানা-পুলিশের কাছে হস্তান্তর করেছে।

আটক ব্যক্তিরা হলেন নারায়ণগঞ্জের বন্দর থানার নবীগঞ্জ লক্ষনখোলার রনি (২২), সদর থানার চাষাড়া রামবাবুর পুকুরপাড় এলাকার শরীফ (২১) ও ফতুল্লা মডেল থানার চানমারী নতুন রোড এলাকার রাব্বি (২১)।

র‌্যাব সূত্রে জানা যায়, আজ সকালে তাদেরকে ফতুল্লা মডেল থানার উত্তর চাষাড়া ছোট মসজিদের সামনের রাস্তা থেকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি সুইচ গিয়ার ছুরি জব্দ করা হয়। পরে রাত ৮টার দিকে তাদেরকে ফতুল্লা মডেল থানা-পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিয়াজুল হক দিপু বলেন, এক যুবককে মারধরসহ ছুরিকাঘাতের ঘটনার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর তিন অভিযুক্ত আটক করেছে র‌্যাব। আজ রাতে তাদেরকে ফতুল্লা থানায় সোপর্দ করেছে র‌্যাব।

এদিকে, ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, গাঢ় নীল রঙের টি-শার্ট পরা এক যুবকের হাতে ধারালো ছুরি। তার সঙ্গে আছেন শার্ট পরা আরেক যুবক। তারা দুজনে হলুদ শার্ট পরা এক যুবককে মারধর করছে। দুজনে টেনে ওই যুবককে তুলে নিয়েও যেতে চেষ্টা করেন। না যেতে চাইলে একপর্যায়ে টি-শার্ট পরা যুবক তার হাতে থাকা ছুরি দিয়ে ওই যুবকে পিঠে আঘাত করেন। রক্তাক্ত অবস্থাতেও  ওই যুবককে তারা দুজন মিলে মারধর করেন।

এক মিনটি চব্বিশ সেকেন্ডের ওই ভিডিওতে ছুরি হাতে থাকা যুবক বলেন, ‘মাইরালামু, মার্ডার মামলা খামু। পাপ্পু না তোর বাপ? আমি রবিন। কথা কবি আর পার দিমু।’ সঙ্গে থাকা অপর যুবক ছুরিকাহত যুবককে বলেন, ‘তোরে খাইয়ালামু, দেখবি?’

এসময় ছুরিকাহত যুবক, ‘আমার রক্ত বাইরাইয়া গেছে’ বলে কাঁদতে থাকলেও তাকে মারধর করতে থাকেন অপর দুই যুবক।twitter sharing button

Leave a Reply