Site icon Doinik Bangla News

নিরাপত্তা চাইলেন দৈনিক বাংলা নিউজ (অনলাইন) এর সম্পাদক

বাংলা নিউজ ডেস্ক: কুমিল্লায় সাংবাদিকতা ও মানবাধিকার বিষয়ে কাজ করতে গিয়ে  মারাত্মক  নিরাপত্তাহীনতায় ভূগছে ” দৈনিক বাংলা নিউজ” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক মওদুদ আবদুল্লাহ শুভ্র।

সোমবার (১২ অক্টোবর) ,মওদুদ আবদুল্লাহ শুভ্র তাহার ও তাহার পরিবারের জানমালের নিরাপত্তা প্রশ্নে সহায়তা চেয়ে মাননীয় প্রধানমন্ত্রীসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত ভাবে অবহিত করেন।

কুমিল্লার পুলিশ সুপার বিষয়টি আমলে নিয়ে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জকে তদন্ত প্রতিবেদন পেশের আদেশ দেন। কোতয়ালী মডেল থানার পুলিশ তদন্ত শেষে ঘটনার সত্যতা পায় মর্মে প্রতিবেদন দাখিল করেন।

পুলিশ তদন্ত প্রতিবেদনে দেখা যায়, দৈনিক বাংলা নিউজ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক মওদুদ আবদুল্লাহ শূভ্র ও তাহার পরিবারের সদস্যরা নানাহ ষড়যন্ত্রের কারণে যথেষ্ট নিরাপত্তাহীনতায় আছে।

 

মওদুদ আবদুল্লাহ শুভ্র এর সাথে আলাপকালে জানা যায়, সমাজের বিভিন্ন ধরনের অপরাধীদের বিরুদ্ধে সোচ্চার থাকার কারেণে কে বা কাহারা তাহার এহেন জনকল্যাণমূলক কাজে বাঁধা সৃষ্টি করার জন্যই বেশ কয়েক মাস যাবত ভিন্ন ভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন লোক  প্রত্যক্ষ্ বা পরোক্ষ্যভাবে   তাহার গতিবিধি অনুসরন করে আসছে। তাতে তিনি ও তার পরিবার তাদের নিরাপত্তা নিয়ে খুবই চিন্তিত আছেন।

উক্ত বিষয়ে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন।

Exit mobile version