প্রেমিকাকে পটাতে পুলিশ সেজে প্রেমিকাকে ভিডিও কল

বাংলা নিউজ ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে দীপ্ত আচার্য শুভ্র (২৩) নামে পুলিশের ভুয়া এসআইকে আটক করা হয়। বৃহস্পতিবার রাতে ভৈরব থানায় এসে ঘোরাঘুরি করার সময় তিনি নিজেকে পুলিশের এসআই পরিচয় দেন। পরে জানা যায়, প্রেমিকাকে পটাতে পুলিশ সেজে ভৈরব থানায় গিয়ে ভিডিও কল করেন দীপ্ত আচার্য শুভ্র।

এ সময় তার পরনে পুলিশের পোশাক, পায়ে পুলিশের জুতা ও পকেটে ছিল পুলিশের এসআই পরিচয়ের আইডি কার্ড। অপরিচিত পুলিশ থানায় ঘোরাঘুরি করার সময় সে নামফলকের সামনে একাধিক সেলফি তুললে ও ভিডিও কল করলে পুলিশের সন্দেহ হয়। এ সময় ডিউটি অফিসার তাকে আটক করে।

ডিউটি অফিসার জানান, প্রেমিকার কাছে শুভ্র পুলিশে চাকরি করেন বলে তথ্য দিয়েছিলেন। বিশেষ প্রয়োজনে প্রমাণের স্বার্থে তিনি থানার সামনে ভিডিও কলে কথা বলছিলেন।

পরে ঘটনাটি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলমকে অবগত করলে তাকে জিজ্ঞাসাবাদ করে ভুয়া পুলিশ প্রমাণিত হয়।

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরের নিহার আচার্যের ছেলে দীপ্ত আচার্য। তার ডাক নাম শুভ্র। পরে বৃহস্পতিবার রাতেই পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় একটি মামলা করে। শুক্রবার দুপুরে তাকে কিশোরগঞ্জ আদালতে চালান দেয়া হয়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম জানান, শুভ্র একজন প্রতারক। তার পরনে পুলিশের পোশাক, জুতা ও আইডি কার্ড সবই ভুয়া বলে সে স্বীকার করে। কুমিল্লা থেকে ভৈরব এসেছিল ঘোরাঘুরি করতে। হঠাৎ রাতে থানায় ঢুকে সেলফি তোলার উদ্দেশ্য ছিল প্রতারণার কাজে ছবি ব্যবহার করা। তার বিরুদ্ধে মামলা দিয়ে তাকে জেলে পাঠানো হয়েছে।

দীপ্ত আচার্য গণমাধ্যমকে বলেন, ভৈরবে তিনি ঘুরতে এসেছিলেন। পরে থানায় এসে প্রেমিকার সঙ্গে কথা বলেন। এছাড়া আর কোনো কিছু বলতে চাননি তিনি।

Leave a Reply