বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের পরিচালনা বোর্ডের সদস্য হলেন তাহসিন বাহার সূচনা

বাংলা নিউজ ডেস্কঃ বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের পরিচালনা বোর্ডের সদস্য হিসেবে মনোনীত হলেন কুমিল্লার বিশিষ্ট সংগঠক, সমাজ সংস্কারক, “জাগ্রত মানবিকতা” এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য, কুমিল্লার উন্নয়নের রুপকার ও সফল বাস্তবায়নকারী, কুমিল্লার গণ মানুষের নেতা, বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহারের সুযোগ্য কন্যা তাহসিন বাহার সূচনা।

বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ আইন , ২০১৯ এর ৭(১)(ণ)ধারা অনুযায়ী “বিশিষ্ট সমাজকর্মী” এর আওতায় বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের পরিচালনা বোর্ডের সদস্য হিসেবে মনোনীত করে (২৭ ডিসেম্বর,২০২২)এক প্রজ্ঞাপন জারি করেন সমাজ কল্যাণ মন্ত্রনালয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা গড়তে একটি মানবিক সমাজ গঠনের লক্ষ্যে জাতীয় পর্যায়ে সমাজ উন্নয়নে ভূমিকা রাখার এক অনন্য সুযোগ তৈরি হলো বলে মনে করেন তাহসিন বাহার সূচনা।

তিনি আরো বলেন, “আমাকে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের পরিচালনা বোর্ডের সদস্য হিসেবে মনোনীত করায় সমাজকল্যাণ মন্ত্রণালয় ও সমাজসেবা অধিদপ্তরের সংশ্লিষ্ট সকলের প্রতি আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি এবং সকলের সহযোগিতা কামনা করছি।”

 

Leave a Reply