Site icon Doinik Bangla News

সুখে দুঃখে ১,২,৩নং ওয়ার্ডবাসীর পাশে ছিলাম, আছি, ভবিষ্যতেও থাকবো-কাউসারা বেগম সুমী

কুমিল্লা প্রতিনিধিঃ আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ১,২,৩ নং ওয়ার্ডে(সংরক্ষিত -১) প্রতিদ্বন্দ্বিতা করছেন দুই দুইবারের সফল কাউন্সিলর জনাবা কাউসারা বেগম সুমী।এবার তিনি ” হেলিকপ্টার” মার্কা নিয়ে নির্বাচন করছেন।

দৈনিক বাংলা নিউজের সাথে আলাপকালে তিনি বলেন,

আমি দুইবারের নির্বাচিত কাউন্সিলর, এলাকার সকল মানুষের বিপদে আপদে সবসময়ই তাদের পাশে ছিলাম, গত ২০২০ সালে করোনা মহামারীর সময় আমি সকল ভয় তুচ্ছ করে,এলাকার মানুষের বাড়ী বাড়ী গিয়ে,সরকারি সাহায্য এবং নিজ উদ্যোগের সাহায্যও দিয়েছি।

কুমিল্লা -৬ আসনের মাননীয় সংসদ সদস্য কুমিল্লা গন মানুষের নেতা,আমার নেতা জনাব আ.ক.ম. বাহাউদ্দীন বাহার এর নির্দেশে করোনা কালীন সকল ধরনের খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সামগ্রী  সাহায্য ও পরিস্কার পরিছন্নতা অভিযানে নিজে উপস্থিত থেকে পরিচালনা করেছি।এবং মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ২৫০০/= সকলের মাঝে সুষমভাবে বন্টন করেছি। গত ১০ বছরের কাজের মুল্যায়নেই মানুষ আমাকে ভোট দিবে।আমি আমার এলাকাবাসীর উপর সম্পুর্ন আস্থা ও বিশ্বাস আছে যে,সবাই আমাকে আগামী ১৫ তারিখে “হেলিকপ্টার” মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবে এবং তাদের পাশে থাকার সুযোগ দিবে।

তিনি আরও বলেন, আপনি এলাকায় খোঁজ নিয়ে দেখেন রমজান মাসে টিসিবি পন্য বিতরণে আমার ভুমিকা ছিলো কেমন..?আমি নিজে উপস্থিত থেকে সকাল ৯ টা থেকে রাত অবধি টিসিবি পন্য বিতরণে নিরলস কাজ করে গেছি।

আমি আপনাদের মাধ্যমে ১,২,৩ নং ওয়ার্ডবাসীকে বলতে চাই,আবেগ নয়,বিবেক দিয়ে চিন্তা করে ভোট দিন।

“হেলিকপ্টার ” মার্কায় ভোট দিয়ে আমাকে পুনরায় নির্বাচিত করুন।অতীতের মতো ভবিষ্যতেও আমি আপনাদের পাশে ছিলাম, আছি ও থাকবো।

 

 

Exit mobile version