১০ তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যাকারী সানজানার বাবাকে গ্রেফতার করেছে র‌্যাব

ক্রাইম রিপোর্টঃ বিগত বেশ কিছুদিন ধরে একটি মেয়ের আত্মহননের ঘটনা তুমুল আকারে ভাইরাল হয়। ওই ঘটনায় প্রয়াত ওই তরুণী তার বাবাকে দায়ী করে আত্মহনন করেন। এই ঘটনার পর তার হাতে একটি চিরকুট পাওয়া গেল এবং আত্মহননের কারণ সবার মাঝে উঠে আসে।
রাজধানীর দক্ষিণে একটি ১০ তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সানজানা মোসাদ্দিকা (২১) আত্মহত্যার ঘটনায় তার বাবা শাহীন আলমকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
বুধবার (৩১ আগস্ট) বিকেলে ময়মনসিংহের গফরগাঁও থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে  নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যমের সহকারী পরিচালক এএসপি আল আমিন।
তিনি জানান, গত শনিবার (২৭ আগস্ট) দুপুরে দক্ষিণখান মোল্লারটেক এলাকার একটি ১০ তলা ভবনের ছাদ থেকে লাফ দেন সানজানা মোসাদ্দেক। সন্ধ্যা ৭টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় সঞ্জনার মা বাদী হয়ে নি/ হতের বাবার বিরুদ্ধে মামলা করেন। আসামি করা হয় ওই ছাত্রীর বাবা শাহীন আলমকে।
এ ঘটনার পর আসামি ঢাকা থেকে পালিয়ে ময়মনসিংহের গফরগাঁওয়ে আত্মগোপন করে। ঘটনার পর গোয়েন্দা নজরদারি বাড়ায় র্যাব। এক পর্যায়ে তার অবস্থান টের পেয়ে বিভিন্ন কায়দা এটে তাকে আজ বুধবার ৩১ তারিখে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।
এখনো তার মেয়ের সাথে অভিযুক্ত আসামী কি ধরনের অত্যাচার করতেন সে বিষয়ে কোন তথ্য প্রকাশ করেনি সে। তাকে সদ্য থানায় নিয়ে আসা হয়েছে। পুলিশ জিজ্ঞাসা বাদ শেষে রহস্য উৎঘাটন হবে বলে মনে করছেন র‌্যাব।

Leave a Reply