কুমিল্লায় মাদকের বিরুদ্ধে র‌্যাবের সাঁড়াশি অভিযান, আটক ২

কুমিল্লায় র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়কের নেতৃত্বে পৃথক দুইটি অভিযানে আবারও ৯২ বোতল ফেন্সিডিল ও ০৩ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়েছে।

বুধবার ( ১৭)জানুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর চৌকস অভিযানিক টিম পৃথক পৃথক অভিযান চালিয়ে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন শোভারামপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৯২ বোতল ফেন্সিডিল’সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার কনেশতলা গ্রামের হাজী আব্দুল ওহাব এর ছেলে কামাল হোসেন (৩২)। এসময় মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

অপর একটি অভিযানে একই দিন বিকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন লালবাগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৩ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার বরুড়া থানার আড্ডা গ্রামের অনিল দাস এর ছেলে পিল্টন দাস (২৬)।

স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গ্রেফতাকৃত দুই মাদক ব্যবসায়ী কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, গাঁজাসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। গ্রেফতাকৃত আসামিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমন স্বীকারোক্তি প্রদান করে বলে জানা যায়। গ্রেফতার আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র্যা বের এরূপ অভিযান চলমান থাকবে বলে জানা যায়।

Leave a Reply