কুমিল্লায় আবারও দুর্দস্য ডাকাতি

বাংলা নিউজ ডেস্কঃ কুমিল্লার আদর্শ সদর কালির বাজার ইউনিয়নের বুধইর পশ্চিম পাড়ায় এক বিকাশ ব্যবসায়ী বাড়ির সবাইকে অস্ত্র দেখিয়ে  ডাকাতি করে প্রায় তিন লক্ষ টাকা ও ৫ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায় দুর্দস্য ডাকাতরা।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বুধবার দিবাগত রাত্র ১.৩০ ঘটিকার সময় বুধইর গ্রামের গণি মৈশানের বাড়িতে বিকাশ ব্যবসায়ী ডাঃ মোঃ আহাদের বাড়িতে ঘটনাটি ঘটে। ঘটনার পরপর পুলিশকে খবর দিলে ক্যান্টনমেন্ট পুলিশ ফাঁড়ির এস.আই আমিরুল ইসলাম রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে যান এবং ঘটনার ভিডিও ফুটেজ নিয়ে যান এবং পরের দিন আবারও ঘটনাস্থলে এসে আশে পাশের লোকদের বক্তব্য গ্রহণ করেন।

ঘটনার ব্যাপারে ডাঃ মোঃ আহাদ ১২ অক্টোবর সন্ধা বেলায় কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করিলেও, এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো কোন মামলা রুজু করা হয় নাই বলে জানায় সে।

ডাঃ আহাদের সাথে কথা বলে জানা যায়, ডাকাত সদস্যরা মুখে মাস্ক পরিহিত চিল। তাই তিনি কাউকে চিনতেই পারেন নাই। বিগত ১৫ দিন যাবৎ মোবাইল রিচার্জ, বিকাশ করা কিংবা টাকা ভাংতি নেওয়া ইত্যাদি অজুহাতে তাহাকে পথে ঘাটে একটি লোক অনুসরণ করত বলে, তিনি এলাকার দুই একজনকে সন্দেহ করলেও নাম প্রকাশ করতে রাজী হননি।

এদিকে বুধইর গ্রামে মাদকসহ বিভিন্ন অপরাধ দিন দিন বেড়েই চলেছে। এব্যাপারে প্রশাসনের নিকট সুষ্ঠু তদারকি ও ব্যবস্থা নেওয়ার জন্য এলাকাবাসী জোর দাবি জানায়।

Leave a Reply