কুমিল্লায় চাঞ্চল্যকর কলেজ ছাত্র জামিল হাসান অর্নব হত্যার ৪জন আসামী গ্রেফতার

ক্রাইম রিপোর্টঃ কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন শাসনগাজা এলাকায় লেগুনা ও সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের দখল নিয়ে সংঘর্ষে কলেজ ছাত্র জামিল হাসান অর্নব হত্যার ৪ জন আসামী গ্রেফতার সহ ০৪ রাউন্ড গুলি ও ০১টি বিদেশি পিস্তল উদ্ধার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৯ মার্চ) কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন শাসনগাছা লেগুনা ও সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের দখল নিয়ে চাঞ্চল্যকর কলেজ ছাত্র জামিল হাসান @ অর্নব (২৭) হত্যা এবং ০৬ জনকে গুলিবিদ্ধ করার মামলার আসামী ১। মোঃ মোজাম্মল হোসেন@জনি (২৫), পিতা-মকবুল মিয়া, সাং-শাসনগাছা (মুন্সী বাড়ি), ২। ফয়সাল আহমেদ @ রিমন (২০), পিতা-আইয়ুব আলী, সাং-শাসনগাছা (মোল্লা বাড়ী), ৩। সাইফ আলী রিয়াদ (২২), পিতা-আতিকুর রহমান খোকন, সাং-শাসনগাছা, এবং ৪। মোঃ শুভ (২২), পিতা-মোঃ আনু মিয়া, সাং-শাসনগাছা, সর্ব থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লাদের’দের গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় আসামীদের নিকট হতে ০১ টি বিদেশী পিস্তল ও ০১ টি ম্যাগাজিনসহ ০৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গত ১৫ মার্চ ২০২৪ তরিখ মধ্যমপাড়ার আবুল কাশেমের দলের সঙ্গে মোল্লা বাড়ির ফজলে রাব্বি ও আলাউদ্দিনের দলের সংঘর্ষ এবং গোলাগুলি হয়। ঘটনার একপর্যায়ে, জামিল হাসান @ অর্নব বুকের বাম পাশে গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করে এবং মোঃ অনিক (২৮), নাজমুল (২৮), মোঃ দিপু (৩৫), নিশু (২২), মোঃ মোহন (২০) ও রিনা (৪৫) গুলিবিদ্ধ হয়ে গুরুত্বর আহত হয়। উক্ত ঘটনায় ভিকটিমের মাতা বাদী হয়ে আসামীদের বিরুদ্ধের কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় ০১টি হত্যা মামলা দায়ের করে। ঘটনার পরপরই র্যা ব-১১, সিপিসি-২, কুমিল্লা ঘটনার সাথে জড়িত দের শনাক্ত করত: তাদের গ্রেফতার এর লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে। পরবর্তীতে র‌্যাব-১১ এর চৌকস আভিযানিক দল ১৯/০৩/২০২৪ ইং তারিখ গোয়েন্দা নজরদারির মাধ্যমে চাঞ্চল্যকর কলেজ ছাত্র জামিল হাসান @ অর্নব (২৭) হত্যা মামলার সাথে প্রত্যক্ষভাবে জড়িত ০৪ জন আসামীকে ০১ টি বিদেশী পিস্তল ও ০১ টি ম্যাগাজিনসহ ০৪ রাউন্ড গুলিসহ গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কোতয়ালী মডেল থানা, কুমিল্লা বরাবর হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।

Leave a Reply