কুমিল্লায় জাকজমক “বসন্ত উৎসব ও মেলা”

বাংলা নিউজ ডেস্কঃ কুমিল্লা শিল্প কলা একাডেমি প্রাঙ্গণে আসন্ন পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে “রঙঘর” আয়োজন করেছে “বসন্ত উৎসব ও মেলা”। এই মেলা চলবে ১৩ ফেব্রুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত।

গ্রাম বাংলার সংস্কৃতি ও ঐতিহ্যকে তুলে ধরতে ‘রঙঘর” এর এক ব্যতিক্রমী আয়োজন চলবে ১৩ই ফেব্রুয়ারি থেকে ১৬ই ফেব্রুয়ারি পর্যন্ত ।
স্থান- কুমিল্লা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণ। ৪দিন ব্যাপী “বসন্ত উৎসব ও মেলা” যেটার উদ্বোধনীতে উপস্থিত থাকবেন স্বনামধন্য সম্মানিত সব ব্যক্তিবর্গ।

উক্ত মেলায় থাকছে, উদ্যোক্তাদের উদ্দেশ্যে অতিথিদের মূল্যবান বক্তব্য, সাংস্কৃতিক পর্ব, মেহেদি উৎসব, শীতকালীন পিঠা-পুলি, বাহারী খাবারের স্টল দেশি-বিদেশি পোশাক, জুতা’র সমারোহ, কসমেটিকস এবং জুয়েলারি, আনলিমিটেড ফটোসেশান ও ভিডিওগ্রাফি, বাচ্চাদের খেলনা , বিনোদনের ব্যবস্থা ও ম্যাজিক শো ।

খোলামেলা পরিবেশে বেশ জমজমাট মেলায় চাইলে আপনিও অংশ গ্রহণ করে, আপনার পণ্য ভোক্তাদের নিকট উপস্থাপনের মাধ্যমে পাচ্ছেন নিজের সুনাম অর্জনের এক সুবর্ণ সুযোগ। উক্ত মেলা নিয়ে কুমিল্লার বড় বড় অনলাইন প্ল্যাটফর্মগুলির সহায়তায় থাকছে অনলাইন প্রচারণা, নিউজ ও মিডিয়া কাভারেজ। জমকালো এই আয়োজনে অংশগ্রহণ করতে চাইলে ইনবক্স করুন, হটলাইন নাম্বারে কল করুন। হটলাইন/বিকাশ- 01681836386 ।

 

Leave a Reply