কুমিল্লায় সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচারনায় এগিয়ে ডা.তাহসিন বাহার সূচনা

বাংলা নিউজ ডেস্ক: কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনে উৎসবমুখর জাঁকজমক প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থী ডা. তাহসিন বাহার ‍সূচনা ‍এবং তাহার কর্মী সমর্থক গোষ্ঠী।

 

শুক্রবার (১ মার্চ) আসন্ন সিটি কর্পোরেশন উপ- নির্বাচনে যোগ্য ও মেধাবী মেয়র পদপ্রার্থী ডা: তাহসিন বাহার সূচনার পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণা চালায় কুমিল্লা পুরাতন চৌধুরী পাড়ার ক্রীড়া আয়োজক, বিশিষ্ট সমাজসেবক ও জাগ্রত মানবিকতার যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ রানার একক নেতৃত্বে উপস্থিত নারী উদ্যোক্তা মেহবুবা মকসুদ স্মৃতি স্বত্বাধিকারী সুনেহেরাস ক্রিয়েশনস ও মওদুদ আবদুল্লাহ শুভ্র ডোনার জাগ্রত মানবিকতা, ভলেন্টিয়ার কো-অর্ডিনেটর সৈকত, অনিক সহ অন্যান্য কো-অর্ডিনেটর সকলে একত্রিত হয়ে পুরাতন চৌধুরী পাড়া ও ইসলাম পুর ( ওয়ার্ড নাম্বার – ৪ ও ৫) আসন্ন সিটি কর্পোরেশন উপ- নির্বাচনে যোগ্য ও মেধাবী মেয়র পদপ্রার্থী “বাস মার্কার ” ডা: তাহসিন বাহার সূচনার পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণা চালায়।
ডা: তাহসিন বাহার সূচনা কে তার মানবতার কল্যাণে মানবিকতার গুনে এলাকাবাসী একক সমর্থন জানায় এবং শতভাগ ভোট দিয়ে তাকে মেয়র বানানোর আশ্বাস প্রদান করেন।

এই গণসংযোগে প্রধান আয়োজক বিশিষ্ট সমাজসেবক ও জাগ্রত মানবিকতার শাকিল আহম্মেদ রানা সহ অন্যান্য উপস্থিতিদের কাছে এলাকাবাসীর বিশিষ্ট জ্ঞানী গুণীজনেরা জানায়- ডা: তাহসিন বাহার সূচনা বিগত করোনা কালীন দুর্যোগের সময় থেকে কুমিল্লা তথা কুমিল্লাবাসীর ঘরে ঘরে দুয়ারে দুয়ারে জাগ্রত মানবিকতার টিম প্রয়োজনীয় চিকিৎসা সেবা থেকে শুরু করে খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিয়েছেন, তার এই মানবিকতা শুধু এলাকাবাসী নয় বরং কুমিল্লা বাসীর জানা আছে। তাই তারা নিজেরাই বলেন- ডা: তাহসিন বাহার সুচনাকে তাদের মূল্যবান ভোট দিলে কুমিল্লাকে একটি সুন্দর ও পরিচ্ছন্ন শহর উপহার দেবেন।

নির্বাচনের প্রচারণা কালে কর্মী সমর্থকগণ জানায়, “কুমিল্লা সিটি করপোরেশন উপ- নির্বাচনে মেয়র প্রার্থী ডা. তাহসিন বাহার সূচনাকে বাস মার্কায় ভোট দিয়ে জনগণের সেবা করার এবং দুর্নীতি মুক্ত সিটি কর্পোরেশন গড়ার অঙ্গীকার ব্যক্ত করেন এবং একটি উন্নত সমৃদ্ধ স্মার্ট নগরী গড়ে তুলতে, জঞ্জালমুক্ত, জলাবদ্ধতার অভিশাপ থেকে মুক্ত করে সুন্দর পরিবেশের মসৃণ নগরী হিসেবে কুমিল্লা সিটিকে রূপান্তর করতে কুমিল্লার মেয়র হিসেবে নগরকন্যা ডা. তাহসীন বাহার সুচীকে ভোট দেওয়ার প্রার্থনা করেন।

Leave a Reply