কুমিল্লায় ০৮ বছরের শিশু’কে ধর্ষণ মামলার প্রধান আসামী আটক

ক্রাইম রিপোর্টঃ কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন এক বিশেষ অভিযানে ৮ বছরের শিশু’কে ধর্ষণ করা প্রধাণ আসামীকে আটক করেছে র‌্যাব।
বুধবার (১৩ মার্চ) রাতের বেলায় কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তৎপরতার মাধ্যমে জানতে পেরে কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন ০৮ বছরের শিশু ধর্ষণের প্রধান আসামী আব্দুল মান্নান (৬০)’কে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন পদুয়ার বাজার বাস টার্মিনাল এলাকায় হতে গ্রেফতার করতে সক্ষম হয়।
র‌্যাব-১১-সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী আব্দুল মান্নান (৬০) কুমিল্লা জেলার চান্দিনা থানার আলিকামোড়া (আজগর মার্কেটের সাথে) গ্রামের মৃত আহাম আলী এর ছেলে। আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, সে গত ০৩ মার্চ ২০২৪ ইং তারিখে কারিমান আক্তার (০৮) (ভিকটিম) দুপুর অনুমান ১২০০ ঘটিকার সময় ধৃত আসামীর দোকনের সামনে আসলে, দোকানের আশপাশে কোন লোকজন না থাকায় ধৃত আসামী ভিকটিম কারিমা (০৮) কে দোকানের বিভিন্ন জিনিস দেওয়া প্রলোভন দেখিয়ে দোকানের ভিতর নিয়ে যায়। দোকানে থাকা চৌকির উপর ভিকটিম’কে জোর পূর্বক মুখ চেপে ধরে ধর্ষণ করে। ধর্ষনের পর ভিকটিমের মা বাদী হয়ে গত ০৮ মার্চ ২০২৪ তারিখে চান্দিনা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
উক্ত মামলা দায়ের পর র‌্যাব-১১ একটি অভিযান পরিচালনা করা হয় অতিদ্রুত আসামীকে ধৃত করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানা যায়।

Leave a Reply